ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

জাতীয় সংসদ নির্বাচন

সিরাজগঞ্জ-৫ আসনে নির্বাচনী এলাকায় হামলা-ভাংচুরের ঘটনায় পৃথক মামলা 

সিরাজগঞ্জ-৫ আসনে নির্বাচনী এলাকায় হামলা-ভাংচুরের ঘটনায় পৃথক মামলা 

জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ-৫ (বেলকুচি-চৌহালী) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী (নৌকা) ও সতন্ত্র প্রার্থীর (ঈগল) নির্বাচনী ক্যাম্প ও মাইক ভাঙচুর ঘটনায় থানায় পৃথক ২টি মামলা হয়েছে। এ মামলা দুটি পুলিশ ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে। বেলকুচি থানার ওসি আনিসুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি আলোকিত বাংলাদেশকে জানান, এ আসনের আ’লীগ মনোনীত প্রার্থী আব্দুল মমিন মন্ডল এমপির (নৌকা) সমর্থকরা শুক্রবার বিকেলে মাইকে মেঘুল্লা এলাকায় ভোট প্রচারণা করছিল। এ সময় সতন্ত্র প্রার্থী সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাসের (ঈগল) সমর্থকরা মাইক ভাংচুর ও মারপিটের ঘটনা ঘটায়। এ ব্যাপারে ওইদিন রাতেই আ’লীগ প্রার্থীর এক সমর্থক বাদী হয়ে সতন্ত্র প্রার্থীর সমর্থক ও ৭ নেতাকর্মীর বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।

আগের দিন বৃহস্প্রতিবার বিকেলে বেলকুচি পৌর এলাকার মুকুন্দগাঁতী কলেজ মোড় কড়ইতলায় আ’লীগ মনোনীত প্রার্থী মমিন মন্ডলের সমর্থকরা সতন্ত্র প্রার্থী আব্দুল লতিফ বিশ্বাসের নির্বাচনী ক্যাম্পে হামলা ও ভাংচুর করে। এ ঘটনায় ওই সতন্ত্র প্রার্থীর একজন সমর্থক আহত হয়েছে। এ ব্যাপারে সতন্ত্র প্রার্থীর এক সমর্থক বাদী হয়ে একইদিন রাতে নৌকা প্রার্থীর সমর্থক ও ৭ নেতাকর্মীর বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন। এদিকে ওই ২ হেভিওয়েট প্রার্থীর সংঘটিত এ ঘটনা নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। তবে গুরুত্বপূর্ণ এলাকায় পুলিশ মোতায়েন ও টহল জোরদার করা হয়েছে বলে সংশ্লিষ্ট সূত্র থেকে জানানো হয়েছে।

সিরাজগঞ্জ-৫,মামলা,হামলা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত