ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সভাপতি শাহাদাত হোসেন শান্ত:সম্পাদক মাহবুবুর রহমান সুমন

চাঁদপুর প্রেসক্লাবের ২০২৪ সালের কার্যকরী কমিটি গঠন

চাঁদপুর প্রেসক্লাবের ২০২৪ সালের কার্যকরী কমিটি গঠন

চাঁদপুর প্রেসক্লাবের ২০২৪ সালের কার্যকরী কমিটি গঠন

সভাপতি শাহাদাত হোসেন শান্ত:সম্পাদক মাহবুবুর রহমান সুমন

চাঁদপুর প্রেসক্লাবের ২০২৪ সালের কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। নবগঠিত কমিটির সভাপতি শাহাদাত হোসেন শান্ত (দৈনিক মানবকণ্ঠ) ও সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান সুমন (দৈনিক ইলশেপাড়)। শনিবার(৩০ডিসেম্বর) বিকেলে চাঁদপুর প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে নবগঠিত কমিটি অনুমোদন লাভ করে। কমিটি ঘোষণার পর নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদককে ফুলেল শুভেচ্ছা জানান প্রেসক্লাব নেতৃবৃন্দ।

নবগঠিত কমিটির অন্যান্য কর্মকতারা হচ্ছেন, সিনিয়র সহ-সভাপতি রহিম বাদশা (বাংলাভিশন), সহ-সভাপতি সোহেল রুশদী (দৈনিক চাঁদপুর খবর), সহ-সভাপতি রিয়াদ ফেরদৌস (জিটিভি), রোকনুজ্জামান রোকন (দৈনিক চাঁদপুর জমিন), সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক মোহাম্মদ শওকত আলী (আলোকিত বাংলাদেশ), যুগ্ম-সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন লিটন (সাপ্তাহিক চাঁদপুর সকাল), মোরশেদ আলম (চ্যানেল আই) ও এমএ লতিফ (আমাদের সময়),সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম রনি (দীপ্ত টিভি), চৌধুরী ইয়াসিন ইকরাম (দৈনিক খবর), কাদের পলাশ (যমুনা টেলিভিশন) ও এ কে আজাদ (চাঁদপুর দর্পন), কোষাধ্যক্ষ তালহা জুবায়ের (এখন টেলিভিশন), প্রচার ও দপ্তর সম্পাদক শরীফুর ইসলাম (এনটিভি), সাহিত্য, প্রকাশনা ও লাইব্রেরি সম্পাদক হাসান মাহমুদ (চাঁদপুর প্রবাহ) ক্রীড়া সম্পাদক এম আর ইসলাম বাবু (সুদীপ্ত চাঁদপুর) সাংস্কৃতিক সম্পাদক আবদুস সালাম আজাদ (বাসস) সমাজকল্যাণ সম্পাদক শরীফ মো. আশরাফুল হক (সাপ্তাহিক আমাদের অঙ্গীকার) আপ্যায়ন ও বিনোদন সম্পাদক আশরাফুল আলম (আজকের খবর) তথ্য ও প্রযুক্তি সম্পাদক মুনাওয়ার কানন (মাইটিভি), নির্বাহী সদস্য কাজী শাহাদাত (চাঁদপুর কণ্ঠ), অধ্যক্ষ জালাল চৌধুরী (জনকণ্ঠ), শহীদ পাটোয়ারী (চাঁদপুর বার্তা), বি এম হান্নান (ইনকিলাব), শরীফ চৌধুরী (আরটিভি) ইকবাল হোসেন পাটোয়ারী (চাঁদপুর প্রতিদিন), গিয়াসউদ্দিন মিলন (মেঘনা বার্তা), এএইচএম আহসান উল্লাহ (চাঁদপুর কণ্ঠ), আলহাজ ওচমান গণি পাটওয়ারী (চাঁদপুর প্রবাহ), মির্জা জাকির (যুগান্তর) ল²ণ চন্দ্রসূত্রধর (দেশটিভি), আল ইমরান শোভন (চ্যানেল ২৪) মুনির চৌধুরী (দিনকাল), ওমর পাটওয়ারী (চাঁদপুর প্রবাহ)) আলম পলাশ (প্রথম আলো) ফারুক আহম্মদ (সময় টিভি) ও নেয়ামত হোসেন (বাংলাদেশ প্রতিদিন)।

এছাড়া উপদেষ্টা পরিষদে যারা রয়েছেন, অধ্যাপক মোহাম্মদ হোসেন খান, আহছানুজ্জামান মন্টু, আলহাজ জাহাঙ্গীর আখন্দ সেলিম, অ্যাডভোকেট ইকবাল-বিন-বাশার, আবু নঈম পাটওয়ারী দুলাল, অধ্যাপক দেলোয়ার আহমেদ, ফনী ভূষণ চন্দ, পার্থনাথ চক্রবর্তী, মো. আবদুর রহমান, মো. মিজানুর রহমান (এসি মিজান), ডা. হারুন-অর-রশিদ সাগর, অ্যাড: জাহিদুল ইসলাম রোমান, মাহবুবুর রহমান পাটওয়ারী, আসমা ইকরাম ও নিলুফা আক্তার।

সাংবাদিক কল্যাণ তহবিল উপ-কমিটিতে যারা থাকছেন, আহŸায়ক ইকবাল পাটোয়ারী, সদস্য সচিব সোহেল রুশদী, সদস্য মিজান লিটন, আব্দুর কাদের, সেলিম রেজা, সভাপতি ও সাধারণ সম্পাদক। সদস্য যাচাই-বাছাই উপ-কমিটি: আহŸায়ক গিয়াসউদ্দিন মিলন, সদস্য সচিব রহিম বাদশা, সদস্য এএইচএম আহসান উল্লাহ্, রিয়াদ ফেরদৌস, ইব্রাহিম রনি, সভাপতি ও সাধারণ সম্পাদক।

অবকাঠামো উন্নয়ন উপ-কমিটি : আহŸায়ক আলহাজ¦ ওচমান গণি পাটওয়ারী, সদস্য সচিব মুনির চৌধুরী, সদস্য মির্জা জাকির, এ কে আজাদ, ওয়াদুদ রানা, সভাপতি ও সাধারণ সম্পাদক। শৃঙ্খলা উপ-কমিটি: আহŸায়ক জালাল চৌধুরী, সদস্য সচিব আল ইমরান শোভন, সদস্য এএইচএম আহসান উল্লাহ, ফারুক আহমেদ, চৌধুরী ইয়াসিন ইকরাম, সভাপতি ও সাধারণ সম্পাদক।

কমিটি গঠন
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত