ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

চাঁদপুর ও দেশের উন্নয়ন নিয়ে আমার অনেক স্বপ্ন রয়েছে : দীপু মনি

চাঁদপুর ও দেশের উন্নয়ন নিয়ে আমার অনেক স্বপ্ন রয়েছে : দীপু মনি

ঢাকায় চাঁদপুরস্থ বিভিন্ন ভোটারদের নিয়ে আলোচনা সভায় শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, চাঁদপুর ও দেশের উন্নয়ন নিয়ে আমার অনেক স্বপ্ন রয়েছে। যা বিগত দিনে হয়েছে সেগুলোর চেয়েও আরও বড় বড় কাজ করার পরিকল্পনা করছি। তাই ওই কাজগুলো করার সুযোগ পেতে আবারও সবাইকে নৌকা মার্কায় ভোট দেওয়ার অনুরোধ জানাচ্ছি।

রোববার (৩১ ডিসেম্বর) সন্ধ্যায় গুলিস্তানে একটি হোটেলে ঢাকাস্থ চাঁদপুর সদর ও হাইমচর আসনের ব্যবসাযী ও ভোটারদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ভোটের মাঠে আমি কখনোই প্রতিপক্ষকে দুর্বল ভাবি না। কাজেই প্রতিটি নির্বাচনই আমার কাছে ওয়ার্ড পর্যায়ের নির্বাচনের মতো গুরুত্বপূর্ণ। আর এখানে সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ হচ্ছে ভোটাররা। কাজেই ভোটাররা আমাকে মূল্যায়ন করবে এই প্রত্যাশা করছি।

বাংলাদেশ স্পোর্টস গুডস মার্চেন্টস্ ম্যান্যুফেকচারার্স অ্যান্ড ইমপোর্টার্স অ্যাসোসিয়েশনের সভাপতি এম আর শামীম পাটওয়ারীর সভাপতিত্বে এবং ব্যবসায়ী জসিম উদ্দিন মিয়াজীর সঞ্চালনায় বক্তব্য রাখেন, হাজী এসএম সিরাজদৌল্লাহ, মো. হারেস মাহমুদ, মো. মহসিন পাটোয়ারী, হাজী মো. হানিফ শেখ, হেলাল উদ্দিন, সফিকুর রহমান জমাদার, হাজি মো. খোকন গাজী, আমেনা স্পোর্টসের মালিক শেখ হারুনুর রশিদ, ট্রেড সেন্টার ব্যবসায়ী সমিতির সাংগঠনিক সম্পাদক মনির হোসেন রাসেল। এ ছাড়া উপস্থিত ছিলেন, ১২নং চান্দ্রা ইউনিয়ন যুবলীগের সদস্য হুমায়ন মিয়াজীসহ গুলিস্তান বঙ্গবন্ধু এভিনিউ, ফুলবাড়িয়া, নবাবপুর, ইসলামপুর, সদরঘাটের চাঁদপুর সদর ও হাইমচরের ব্যবসায়ীবৃন্দ।

চাঁদপুর,স্বপ্ন,উন্নয়ন
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত