ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

কক্সবাজারের ওস্তাদ জাহাঙ্গীরের ফাইটার কারাতে জিমের যাত্রা 

কক্সবাজারের ওস্তাদ জাহাঙ্গীরের ফাইটার কারাতে জিমের যাত্রা 

দেশের চলচ্চিত্র জগতের কিংবদন্তি ওস্তাদ জাহাঙ্গীর। তিনি একাধারে অভিনেতা, পরিচালক ও প্রযোজক। দীর্ঘ কয়েক যুগ ধরে তিনি চলচ্চিত্রে আলো ছড়ান। প্রায় দুই শতাধিক সিনেমায় অভিনয় করেছেন কক্সবাজারের এই কৃতি সন্তান। পরিচালনা করেছেন অর্ধশতাধিক সিনেমা। কারাতের জন্য তিনি দেশজুড়ে বেশ সমাদৃত। তাঁর কাছ থেকে চিত্রনায়ক রুবেলসহ অনেকেই কারাতে শিখেছেন।

এবার তিনি কক্সবাজারে তরুণ-যুবকদের জন্য খুলেছেন ফাইটার কারাতে জিম। রবিবার সকালে কলাতলীর ওস্তাদ জাহাঙ্গীর রিসোর্টে বাংলাদেশ ফাইটার কারাতে জিমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন কক্সবাজার পৌরসভার মেয়র মাহবুবুর রহমান চৌধুরী। তিনি বলেন, 'ওস্তাদ জাহাঙ্গীর আলোকিত মানুষ। যুব সমাজকে মাদক থেকে দূরে রাখতে এই ফাইটার কারাতে জিম গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।'

ওস্তাদ জাহাঙ্গীর আলম বলেন, 'কক্সবাজারসহ চলচ্চিত্রে অনেক ছাত্র রয়েছে আমার। চলচ্চিত্রে অনেককিছু দিয়েছি। কক্সবাজারের যুব সমাজকে আলোর পথ দেখাবে এই কারাতে জিম। পাশাপাশি আত্মরক্ষার জন্য কারাতে সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ।

ডিজিটাল প্রেম দিয়ে আবারও তিনি চলচ্চিত্রে শুরু করবেন বলে দর্শকদের প্রতি আশ্বাস প্রদান করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে ১২ নং ওয়ার্ডের কাউন্সিলর এম. এ মনজুর, ওস্তাদ জাহাঙ্গীরের সহধর্মিণীসহ ফাইটার কারাতে জিমের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। পরে শিক্ষার্থীদের মনোমুগ্ধকর কারাতে প্রদর্শনী সবার নজর কাড়ে।

ওস্তাদ জাহাঙ্গীর
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত