ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বিএনপি মানুষ পুড়িয়ে গণতন্ত্রের কথা বলছে : শেখ সেলিম

বিএনপি মানুষ পুড়িয়ে গণতন্ত্রের কথা বলছে : শেখ সেলিম

আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম বলেছেন, বিএনপি মানুষ পুড়িয়ে গণতন্ত্রের কথা বলছে। মানুষ পুড়িয়ে কখনো গণতন্ত্র হয় না উল্লেখ করে তিনি বলেন বিএনপির চরিত্র মানুষ জেনেছে। তারা আর কোনদিন ক্ষমতায় আসতে পারবে না।

তিনি রবিবার (০১ জানুয়ারি ২০২৪) গোপালগঞ্জের সদর উপজেলার রঘুনাথপুর ইউনিয়নের দীননাথ উচ্চ বিদ্যালয়ে বোরাশী রঘুনাথপুর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত জনসভায় কথা বলেন।

রঘুনাথপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রমেন্দ্র নাথ বসুর সভাপতিত্বে রঘুনাথপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদ দুলার বিশ্বাসের সঞ্চালনায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ব্যারিস্টর শেখ ফজলে নাঈম, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহবুব আলী খান, সাধারণ সম্পাদক জি এম শাহাবুদ্দিন আজম, সহ সভাপতি শেখ লুৎফর রহমান বাচ্চু, যুগ্ম সাধারণ সম্পাদক রণজিৎ কুমার গামা, জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এম জুলকদর রহমান, গোপালগঞ্জ সদর উপজেলায় আওয়ামী লীগের সভাপতি কাজী লিয়াকত আলী লেকু, সাধারণ সম্পাদক আবু সিকদার, পাইককান্দি ইউনিয়নে শুকতাইল ইউনিয়নে চেয়ারম্যান মোহাম্মদ রানা মোল্লা উপস্থিত ছিলেন।

শেখ সেলিম বলেন, জিয়াউর রহমানের নেতৃত্বে স্বাধীনতা রিবোধীরা বিএনপি গঠন করেছিলো। আজ তারা নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে। জনগনের শক্তির চেয়ে ষড়যন্ত্র কখনো শক্তিশালী হতে পারে না। তাই বাংলাদেশে আর কোনদিন স্বাধীনতা বিরোধী শক্তি ক্ষমতায় আসতে পারবে না।

এসময় শেখ সেলিম বলেম, শেখ হাসিনা সকল ষড়যন্ত্র মোকাবেলা করে পদ্মা ব্রীজ বানিয়েছে। খালেদা জিয়া এই ব্রীজের বিরধীতা এবং ব্রীজ এর কাজ বন্ধ করার জন্য ষড়যন্ত্র করে। এখন বিএনপি নেতারা পদ্মা সেতুতে উঠছে। তারা ফরিদপুর এসে মিটিং করে আবার ঢাকায় যাচ্ছেন বলে উল্লেখ করে তিনি বলেন পদ্মা সেতুতে উঠতে লজ্জা হওয়া উচিৎ।

বিএনপি
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত