ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নারায়ণগঞ্জে লঞ্চের ধাক্কায় ট্রলারডুবিতে নিখোঁজদের সন্ধান ২ দিনেও মিলেনি

নারায়ণগঞ্জে লঞ্চের ধাক্কায় ট্রলারডুবিতে নিখোঁজদের সন্ধান ২ দিনেও মিলেনি

নারায়ণগঞ্জের সদরের ধলেশ্বরী নদীতে বরিশাল থেকে ঢাকাগামী একটি লঞ্চের ধাক্কায় ট্রলার ডুবে নিখোঁজ তিনজনের সন্ধান মিলেনি ২ দিনেও। সোমবার (১ জানুয়ারি) ভোর সাড়ে ৬টায় সদর উপজেলার ডিক্রিরচর গুদারাঘাটে ওই দুর্ঘটনা ঘটে। পরে সোমবার ও মঙ্গলবার ২ জানুয়ারি ২দিন ব্যাপী ফায়ার সার্ভিস ও বিআইডব্লিউটিএ'র ডুবুরী দল তল্রাশি চালিয়ে ডুবে যাওয়া ট্রলারটি উদ্ধার করলেও নিখোঁজদের সন্ধান পাওয়া যায়নি।

নিখোঁজরা হলেন, সদর উপজেলার আলীরটেক ইউনিয়নের কুড়েরপাড় এলাকার মৃত নূর ইসলামের পুত্র মোঃ বাবুল মিয়া (৪৭), পুরান গোগনগরের মৃত মতি মিয়ার পুত্র মোঃ সেলিম(৪০), একই এলাকার মৃত মানিক মিয়ার পুত্র জালাল মিয়া (৫১)।

বিআইডব্লিউটিএ সূত্রে জানা যায়, বিআইডব্লিউটিএর ডুবরী ও স্থানীয় ফায়ার সার্ভিসের ডুবরী দল নিখোঁজ যাত্রীদের অনুসন্ধানে তৎপর রয়েছে। এছাড়া স্থানীয় জনসাধারণ ও নৌপুলিশ উদ্ধার কাজে সহযোগিতা করছে।

বিআইডব্লিউটিএর নারায়ণগঞ্জ নদী বন্দরের নৌ-নিট্রা বিভাগের উপ-পরিচালক বাবু লাল বৈদ্য জানান, যাত্রীবাহী লঞ্চের ধাক্কায় ট্রলারডুবির সময় আনুমানিক ১৫-২০ জন যাত্রী ছিল। অধিকাংশ যাত্রী সাঁতরিয়ে উপরে উঠতে পারলেও তিন যাত্রী এখনো নিখোঁজ ছিলেন। এখনো পর্যন্ত নিখোঁজ ওই তিনজনকে উদ্ধার করা হয় সম্ভব হয়নি।

বক্তাবলী নৌ পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন জানান, নিখোঁজদের উদ্ধারে ফায়ার সার্ভিস ও বিআইডব্লিউটিএ'র ডুবুরী দল দ্বিতীয় দিনেও তল্লাশি অভিযান চালিয়েছে। পাশাপাশি কোস্টগার্ড ও নৌ পুলিশ কাজ করছে। তবে এখন পর্যন্ত তাদের কোন সন্ধান পাওয়া যায়নি।

নারায়ণগঞ্জ,নিখোঁজ,ট্রলার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত