ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নৌকার বিরুদ্ধে যারা ষড়যন্ত্র করছেন ৭ জানুয়ারীর পর তাদের সাথে খেলা হবে : ডেপুটি স্পিকার

নৌকার বিরুদ্ধে যারা ষড়যন্ত্র করছেন ৭ জানুয়ারীর পর তাদের সাথে খেলা হবে : ডেপুটি স্পিকার

জাতীয় সংসদের ডেপুটি স্পিকার ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৬৮,পাবনা-১(সাঁথিয়া-বেড়া আংশিক)আসনে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রার্থী বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট শামসুল হক টুকু বলেছেন, নৌকার বিরুদ্ধে যারা ষড়যন্ত্র করছেন সাত তারিখের পর তাদের সাথে খেলা হবে। বর্তমান সরকারের ধারাবাহিকতা অব্যাহত রাখতে নৌকাকে বিজয়ী করতে হবে।

তিনি বলেন, নৌকা জিতলে আপনারা জিতবেন,হারলেও আপনারাই হারবেন। নৌকার বিরুদ্ধে যারা শয়তানের ক্লাব বানিয়ে ষড়যন্ত্র করছে নির্বাচনের পর সে ক্লাব ভেঙ্গে দেওয়া হবে। বুধবার(৩জানুয়ারী) বিকেলে সাঁথিয়ায় সর্বশেষ নির্বাচনী জনসভায় প্রধান বক্তার ভাষনে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

সাঁথিয়া উপজেলা ও পৌর আওয়ামীলীগের আয়োজনে বোয়াইলমারী কামিল মাদ্রসা মাঠে সাঁথিয়া পৌর সভার মেয়র ও পৌর আ’লীগের সভাপতি মাহবুবুল আলম বাচ্চুর সভাপতিত্বে ও আ’লীগ নেতা শাখাওয়াত হোসেন সাজ্জাদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন,বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ রোকেয়া সুলতানা।

আরও বক্তব্য দেন,পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আ.স.ম আব্দুর রহিম পাকন,পাবনা সদর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি মোশারফ হোসেন, সাঁথিয়া উপজেলা আ’লীগের সভাপতি হাসান আলী খান, পাবনা সদর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক সোহেল হাসান শাহীন, আ’লীগ নেতা রবিউল করিম হিরু,উপজেলা ভাইস চেয়ারম্যান ও পৌর আ’লীগের সাধারণ সম্পাদক সোহেল রানা খোকন প্রমুখ।

ডেপুটি স্পিকার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত