ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ফেনীতে নারী যাত্রীর কান ছিঁড়ে দুল নিয়ে গেল ছিনতাইকারী

ফেনীতে নারী যাত্রীর কান ছিঁড়ে দুল নিয়ে গেল ছিনতাইকারী

ফেনীতে দিন দুপুরে বৃদ্ধ নারী যাত্রীর কান ছিঁড়ে দুই কানের দুটি দুল ছিনতাই করে নিয়ে গেছে একজন অটোরিকশা চালক। ওই যাত্রীর নাম আনোয়ারা বেগম (৭০)। তিনি ফেনীর ছাগলনাইয়া উপজেলার ঘোপাল ইউনিয়নের পুরাতন মুহুরীগঞ্জ দৌলতপুর গ্রামের বাহার মিয়ার স্ত্রী।

বুধবার দুপুরে ফেনী শহরের সহদেবপুর এলাকায় এ ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। বৃদ্ধার কানের দুল গুলো টেনে নেওয়ার সময় তাঁর দুটি কানের নীচের অংশ ছিঁড়ে গেছে। ফেনী জেনারেল হাসপাতালে তাকে চিকিৎসা দেওয়া হয়েছে।

বৃদ্ধা যাত্রী আনোয়ারা বেগম জানায়, তিনি তাদের জমি-জমার বিরোধ সংক্রান্ত একটি মামলার কারণে আজ সকালে ফেনী আদালতে যান। সেখানে কাজ শেষে কোর্ট প্রাঙ্গন থেকে একটি সিএনজি চালিত অটোরিকশায় চড়ে শহরের ট্রাংক রোডে পৌঁছে ওই অটোরিকশা থেকে নেমে যান। তিনি সেখান থেকে বাড়ির উদ্দেশ্যে আবার মুহুরীগঞ্জ যাওয়ার গাড়ি খুঁজছিলেন। এ সময় ওই অটোরিকশা চালক তাকে মুহুরীগঞ্জ যাওয়ার জন্য শহরের লালপুল এলাকায় বাস স্ট্যান্ডে পৌঁছে দেওয়ার কথা বলে আবারও নিজের অটোরিকশায় তুলেন। ওই বৃদ্ধাকে লালপুল না নিয়ে অটোরিকশা চালক শহরের সহদেবপুর এলাকায় নিয়ে তাঁর দুই কান থেকে দুটি স্বর্ণের দুল ছিনতাই করে বৃদ্ধাকে নামিয়ে দিয়ে পালিয়ে যায়। বৃদ্ধার দুই কান থেকে রক্ত ঝরে পড়ে। পরে অন্য একজন অটোরিকশা চালক ওই বৃদ্ধাকে প্রথমে ফেনী জেনারেল হাসপাতালে ও পরে ফেনী মডেল থানায় নিয়ে যায়।

উল্লেখ্য, সাম্প্রতিক সময়ে এ ধরনের অটোরিকশায় যাত্রীদের একা পেয়ে ও যাত্রীবেশে ছিনতাইকারীরা যাত্রীদের স্বর্ণালঙ্কার, টাকা ও মূল্যবান জিনিসপত্র ছিনতাই করে নিয়ে যাওয়ার ঘটনা আরও ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে। তবে সব ঘটনায় যাত্রীরা মামলা বা থানায় অভিযোগ করেন না।

ফেনী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মাহফুজুর রহমান অটোরিকশা চালক কর্তৃক বৃদ্ধা মহিলা যাত্রীর কানের দুল ছিনতাই করে নেওয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

তিনি জানান, কানের দুল ছিনতাইয়ের সময় ওই বৃদ্ধার দুই কানের নীচের অংশ ছিঁড়ে গেছে। এ ঘটনায় শহরের সড়কের পাশে থাকা ক্লোজ সার্কিট ক্যামেরার (সিসি ক্যামেরা) ফুটেজ সংগ্রহ করে ওই অটোরিকশা ও চালকে শনাক্তের চেষ্টা করা হবে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ফেনী,ছিনতাইকারী,দুল
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত