সীতাকুণ্ডে নির্বাচনী পোলিং এজেন্টদের হুমকি-ধামকি প্রদানের অভিযোগ

প্রকাশ : ০৪ জানুয়ারি ২০২৪, ১৭:১৭ | অনলাইন সংস্করণ

  সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি

সীতাকুণ্ডে নির্বাচনী পোলিং এজেন্টদের হুমকি-ধামকি ও ভয়ভীতি প্রদর্শনের অভিযোগ পাওয়া গেছে। আগামী ৭ জানুয়ারী তারিখে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে জাতীয় সংসদের ২৮১ আসন চট্টগ্রাম -৪ (আংশিক আকবরশাহ্ ও পাহাড়তলী) এর বিভিন্ন এলাকার ৬ জন ইউপি মেম্বারের বিরুদ্ধে অভিযোগ করেছেন ঈগল প্রতিকের সংসদ সদস্য পদ প্রার্থী ইমরানের নির্বাচনী এজেন্ট নিশাত ইমরান।

গত বুধবার বিকেলে  সহকারী রিটার্নিং কর্মকর্তা ও সীতাকুণ্ড উপজেলা নির্বাহী অফিসার কে এম রফিকুল ইসলাম বরাবরে এই অভিযোগ করেন তিনি।

অভিযোগে তিনি উল্লেখ করেছেন, নৌকা প্রতিকের পক্ষের ভাটিয়ারী ইউপির ৪নং ওয়ার্ডের সাব্বির মেম্বার ৬নং ওয়ার্ডের ওয়াহিদ মেম্বার, মাঈনুদ্দীন মেম্বার, শুক্কুর আলী মেম্বার, সলিমপুর ইউপির সাইমন মেম্বার ও মহিউদ্দিন সহ ছয় জন মেম্বার ঈগল প্রতিকের নির্বাচনী পোলিং এজেন্টদের মোবাইলে হুমকি ধামকি ও ভয়ভীতি প্রদর্শন করে যাচ্ছে ।

ঈগল প্রতিকের পোলিং এজেন্টের দায়িত্ব পালন করলে যেকোনো পরিস্থিতির জন্য প্রস্তুত থাকতে হবে বলে হুমকি প্রদান করা হচ্ছে এবং এতে এলাকার শান্তি প্রিয় পোলিং ও ভোটারদের মধ্যে আতংক বিরাজ করছে বলে জানিয়েছেন। তিনি বিষয়টি তদন্ত করে ব্যবস্হা গ্রহণের আহবান জানিয়েছেন।

এদিকে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও সীতাকুণ্ড উপজেলা নির্বাহী অফিসার কে এম রফিকুল ইসলাম বলেন, বুধবার বিকেলে  ঈগল প্রতিকের স্বতন্ত্র প্রার্থীর পক্ষে একটা অভিযোগ পেয়েছি আমরা বিষয়টি তদন্ত করে ব্যবস্হা গ্রহণের আশ্বাস প্রদান করেছি ।