ভোট হবে অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ, সবাই ভোট কেন্দ্রে যাবেন নৌকায় ভোট দিবেন : দীপু মনি 

প্রকাশ : ০৪ জানুয়ারি ২০২৪, ২০:৩৩ | অনলাইন সংস্করণ

  চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুর-৩ আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী,বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষা মন্ত্রী আলহাজ্ব ডা. দীপু মনি বলেছেন,ভোট হবে অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ। সবাই ভোট কেন্দ্রে যাবেন এমনকি আত্মীয় স্বজন সবাইকে সাথে নিয়ে যাবেন। এবং দয়া করে নৌকায় ভোট দিবেন। কারন নৌকায় ভোট দিলেই দেশ এগিয়ে যাবে। দেশের মানুষ ভালো থাকবে। এই নৌকা আমাদের স্বাধীনতা দিয়েছে। 

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) সদর উপজেলার ১১ নং ইব্রাহিমপুর ইউনিয়নে উঠান বৈঠকে এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, ঘরে ঘরে শতভাগ বিদ্যুৎ এগুলো কে দিয়েছে। শেখ হাসিনা দিয়েছে। চাঁদপুরে মেডিকেল কলেজ, বিজ্ঞান প্রযুক্তি বিশ্ব বিদ্যালয়, মেরিন একাডেমি, আধুনিক নৌ-টার্মিনালসহ ব্যাপক উন্নয়ন হয়েছে। এমনকি যা আমরা আশা করিনি তাও হইছে। আগামীতে আরো উন্নয়নের জন্য নৌকায় ভোট দিন।

ডা. দীপু মনি বলেন, আমার নির্বাচনী এলাকাটা অনেক বড় আমি কি ১৫-১৬ দিনে সবার কাছে  পৌছাইতে পারবো পারবো না। কাজেই আমার হয়ে প্রত্যেকে আপনারা নৌকায় ভোট চাইবেন। যাতে সবাই ভোট কেন্দ্রে যায় এবং নৌকায় ভোট দেয়। 

ইব্র্রাহিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান কাশেম খানের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, অ্যাড. মজিবুর রহমান ভূইয়া, কৃষি বিষয়ক সম্পাদক অজয় কুমার ভৌমিক,উপ-দপ্তর সম্পাদক অ্যাড. রঞ্জিত রায় চৌধুরী, যুব ও ক্রীড়া সম্পাদক মাসুদ আলম মিল্টন, সহ-প্রচার সম্পাদক হাসান ইমাম বাদশাহ,জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ আলী মাঝি, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাড. হুমায়ুন কবির সুমন, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা নয়ন মোল্লা, যুবলীগ নেতা মোস্তফা মোল্লা, ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি হোসাইন গাজীসহ অন্যান্য নেতৃবৃন্দ।