ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

আওয়ামী লীগ ক্ষমতায় আসলে প্রত্যেকটা খুনের বিচার হবে : শেখ সেলিম

আওয়ামী লীগ ক্ষমতায় আসলে প্রত্যেকটা খুনের বিচার হবে : শেখ সেলিম

আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসলে বিএনপির-জামাতের দ্বারা সংঘটিত প্রত্যেকটা খুনের বিচার হবে।

তিনি আজ বৃহস্পতিবার (০৪ ডিসেম্বর ২০২৪ ) গোপালগঞ্জ পৌর পার্কে পৌর আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী জনসভায় এ কথা বলেন।

গোপালগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি গোলাম কবিরের সভাপতিত্বে নির্বাচনী জনসভায় গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহবুব আলী খান, সাধারণ সম্পাদক জিএম শাহাবুদ্দিন আজম, গোপালগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মুন্সি মো আতিয়ার রহমান, এফবিসিসিআই এর সাবেক সভাপতি শেখ ফজলে ফাহিম, বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম, গোপালগঞ্জের পৌর মেয়র শেখ রকিব হোসেনসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

গোপালগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো: আলীমুজ্জামান বিটুর সঞ্চালনায় গোপালগঞ্জ পৌর সভার ১২ নং ওয়ার্ড কাউন্সিলর মো: আল আমীন ইসলাম ও ৭ নং ওয়ার্ড কাউন্সিলর মো: শফিকুর রহমান শুক্তিসহ সকল ওয়ার্ড কাউন্সিলরবৃন্দ উপস্থি ছিলেন।

শেখ সেলিম বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসলে বিএনপির নাম কেউ নেবে না তাই বিএনপি নির্বাচন বানচাল করতে চায়। তিনি বলেন, খালদা জিয়ার ছেলে লন্ডনে বসে অবরোধের ডাক দিচ্ছে, সে দেশে এসে নির্বাচনে দাড়ালে তার জামানত থাকবে না।

শেখ সেলিম বলেন, এবাবের নির্বাচন আওয়ামী লীগের জন্য খুবই গুরুত্বপূর্ণ। কারন এবারের নির্বাচন জঙ্গী, সন্ত্রাসী ও স্বাধীনতা বিরোধীদের বিরুদ্ধে নির্বাচন। এই নির্বাচনে জয়লাভ করে এদের নাম নিশানা মুছে দেয়ার পাশাপাশি বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করতে হবে। জননেত্রী শেখ হাসিনার ভিশন ২০৪১ ও স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে হবে।

আওয়ামী লীগ,খুন,বিচার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত