ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ফেনীতে স্বতন্ত্র প্রার্থীর হাতে প্রিসাইডিং অফিসার লাঞ্ছিত

ফেনীতে স্বতন্ত্র প্রার্থীর হাতে প্রিসাইডিং অফিসার লাঞ্ছিত

ফেনী-৩ (সোনাগাজী ও দাগনভূঞা) আসনের স্বতন্ত্র প্রার্থী হাজী রহিম উল্লাহ'র হাতে আমির হোসেন নামে একজন প্রিসাইডিং অফিসারকে লাঞ্ছিত করার অভিযোগ ওঠেছে।০৭ জানুয়ারী রোববার দুপুর আড়াইটার দিকে ফেনীর সোনাগাজী উপজেলার ভোরবাজার এডভোকেট বেলায়েত হোসেন উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্রে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ০৫ সদস্যের কমিটি করা হয়। এ তদন্ত কমিটিকে আগামী তিন কর্মদিবসের মধ্যে সরেজমিনে তদন্তপূর্বক প্রতিবেদন দাখিলের জন্য রিটার্নিং কর্মকর্তা অনুরোধ করেন।

প্রিসাইডিং অফিসার ও বক্তারমুন্সি শেখ শহীদুল ইসলাম ডিগ্রী কলেজের অধ্যাপক আমির হোসেন জানান, স্বতন্ত্র প্রার্থী হাজী রহিম উল্লাহ ওই কেন্দ্রে এসে কক্ষে প্রবেশের পূর্বে তিনি দরজার সামনে এগিয়ে এলে কোন কিছু বুঝে ওঠার আগেই তাকে উদ্দেশ্যে করে গালাগালি করে বাকবিতন্ডায় জড়িয়ে পরেন। এসময় তাঁর সাথে ঔদ্ধত্যপূর্ণ আচরণ ও নানা হুমকি-ধামকি করতে থাকেন। একপর্যায়ে তাঁকে শারীরিকভাবে লাঞ্ছিত করেন। পরে এঘটনায় একটি তদন্ত কমিটি গঠন করা হয়।

জেলা রিটার্নিং কর্মকর্তা মুছাম্মৎ শাহীনা আক্তার এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এঘটনায় পাঁচ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়। অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব মোমেনা আক্তারকে আহবায়ক ও সদস্য সচিবের দায়িত্ব পালন করবেন সহকারী রিটার্নিং অফিসার কামরুল হাসান। তদন্ত কমিটিতে সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন- অতিরিক্ত পুলিশ সুপার সোনাগাজী সার্কেল তাসলিম হোসাইন, উপজেলা নির্বাচন কর্মকর্তা পল্লবী চাকমা ও সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সুদ্বীপ রায় পলাশ।

ফেনী,লাঞ্ছিত,অফিসার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত