ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ভোট শান্তিপূর্ণ হয়েছে : প্রধান বিচারপতি

ভোট শান্তিপূর্ণ হয়েছে : প্রধান বিচারপতি

দ্বাাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিজের এলাকা নেত্রকোণা- ৪ (মদন-মোহনগঞ্জে-খালিয়াজুরি) আসনের মোহনগঞ্জে ভোট দিয়েছেন প্রধান বিচারপতি ওবায়দুল হাসান। রোববার (৭ জানুয়ারি) বিকেলের দিকে মোহনগঞ্জ মহিলা কলেজ কেন্দ্রে ভোট দেন তিনি। একই কেন্দ্রে ভোট দেন তার স্ত্রী নাফিসা বানু। তিনি বলেন, শান্তিপূর্ণভাবে ভোট হচ্ছে। ভোট দেওয়ার পর সাংবাদিকদের কাছে নিজের প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে এই কথা বলেন প্রধান বিচারপতি।

প্রধান বিচারপতি বলেন, ভালো ভোট হচ্ছে বলে মনে হয়। এই মাত্র আমি আমার স্ত্রীসহ ভোটধিকার প্রয়োগ করে আসছি। এইখানে জিজ্ঞেস করে জানতে পারলাম এ পর্যন্ত ৫০ পারসেন্ট ভোট পড়েছে। আরও সময় আছে। আরও ভোট কাস্ট হবে। নেত্রকোণা জেলায় যা দেখলাম, শান্তিপূর্ণভাবে ভোট হচ্ছে। জেলা প্রশাসক, জেলা জজ, তারাও বলেছেন শান্তিপূর্ণভাবেই ভোট হচ্ছে।

তিনি আরও বলেন, ভোটাধিকার প্রত্যেক নাগরিকের দায়িত্ব। আমি আশা করি প্রত্যেক নাগরিকই তার ভোটাধিকার প্রয়োগ করবেন।

তিনি ভোট দেওয়ার জন্য আজই (রোববার) সকালে ঢাকা থেকে আসেন। নেত্রকোণায় পৌঁছার পর সার্কিট হাউজে কিছু সময় বিশ্রাম করেন, পরে মোহনগঞ্জে আসেন।

উল্লেখ্য, বিচারপতি ওবায়দুল হাসান নেত্রকোনা-৪ (মদন, মোহনগঞ্জ, খালিয়াজুরী) আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক জ্যেষ্ঠ সচিব সাজ্জাদুল হাসানের বড় ভাই। আসনটিতে অন্যান্য দলসহ আরও তিন জন প্রার্থী প্রতিদ্বন্ধীতা করছেন।

ভোট,শান্তিপূর্ণ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত