ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

মানিকগঞ্জে ড্রাম ট্রাকের চাপায় শিশুসহ নিহত ৩

মানিকগঞ্জে ড্রাম ট্রাকের চাপায় শিশুসহ নিহত ৩

মানিকগঞ্জে ড্রাম ট্রাকের চাপায় সিএনজি চালক ও শিশুসহ তিন জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এঘটনায় সিএনজির আরোও ৩ যাত্রী আহত হয়েছে। আহতদের ২৫০ শয্যা বিশিষ্ট জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক।

সোমবার সকাল সাড়ে ১০ টার দিকে সদর উপজেলার মানিকগঞ্জ- সিংগাইর- হেমায়েতপুর আঞ্চলিক মহাসড়কের আউটপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো, সিএনজি চালক শাহিন মোল্লা ( ৪২), শিশু ইয়াছিন(৫), জসিম মোল্লা(৪৫)। আহতদের নাম ঠিকানা প্রাথমিকভাবে জানা যায়নি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মানিকগঞ্জ বাসস্ট্যান্ড থেকে ছেড়ে আসা একটি সিএনজি ৬ জন যাত্রী নিয়ে সিংগাইরের দিকে যাচ্ছিল, পথিমধ্যে আউট পাড়া মোড় এলাকায় অপরদিক থেকে একটি ট্রাক সিএনজিকে চাপা দিলে ঘটনা স্থলেই একজনের মৃত্যু হয়। আহতদের হাসপাতালে নেয়ার পর শিশুসহ আরো দুই জনের মৃত্যু হয়। এ ঘটনায় আড়াই বছরের শিশুসহ সিএনজির আরো ৩ যাত্রী জেলা সদর হাসপাতালে ভর্তি আছে। তাদের মধ্যে আড়াই বছরের শিশু ও এক মহিলার অবস্থা আশঙ্কাজনক।

এ বিষয়ে মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: হাবিল হোসেন বলেন, সকালে সদর উপজেলার বালিরটেক থেকে মানিকগঞ্জ শহরগামী একটি সিএনজি'র সংঘর্ষ হয়। এ ঘটনায় সিএনজি'র চালকসহ তিন জন মারা যায়। মরদেহগুলো উদ্ধার করে মানিকগঞ্জ জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

মানিকগঞ্জ,ট্রাক,নিহত
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত