নারায়ণগঞ্জে ৫১৭০ পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশ : ১০ জানুয়ারি ২০২৪, ১৩:০১ | অনলাইন সংস্করণ

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানাধীন মোগড়াপাড়া এলাকায় ৯ জানুয়ারি দুপুরে বিশেষ অভিযান পরিচালনা করে ৫ হাজার ১৭০ পিস ইয়াবা এবং মাদক বিক্রয়ের ২৪ হাজার ৫০০ টাকাসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ এর একটি টিম।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া থানাধীন শশীদল এলাকার মোঃ সোনা মিয়ার পুত্র মোঃ ইউসুফ (৫৩), বুড়িচং থানার শংকচাইল এলাকার মুসলিমের মেয়ে ও মোহাম্মদ ইউসুফের স্ত্রী কুসুম ওরফে কুলসুম (৩০), বরিশাল জেলার পটুয়াখালী থানার আঠারোগাছিয়া এলাকার দেলোয়ার হোসেনের মেয়ে ও দুলালের স্ত্রী মোছাঃ নাসিমা (২৬)। 

বুধবার ১০ জানুয়ারী সকালে র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার এএসপি সনদ বড়ুয়া এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, প্রাথমিক অনুসন্ধান ও জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামী কুসুম ওরফে কুলসুম, মোছাঃ নাসিমা এবং মোঃ ইউসুফ পেশাদার মাদক ব্যবসায়ী। গ্রেফতারকৃত আসামীরা আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য আইন শৃংখলা বাহিনীকে ফাঁকি দিয়ে দীর্ঘদিন যাবত চট্টগ্রাম থেকে ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে নারায়ণগঞ্জ ও ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।