ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

মানিকগঞ্জে পারিবারিক কলহে ছুরিকাঘাতে শাশুড়ির মৃত্যু

মানিকগঞ্জে পারিবারিক কলহে ছুরিকাঘাতে শাশুড়ির মৃত্যু

মানিকগঞ্জে পারিবারিক কলহের জেরে পুত্রবধূরর ছুরিকাঘাতে শাশুড়ির মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। এসময় পুত্রবধূর ছুরিকাঘাতে শ্বশুরও আহত হয়েছেন। এ ঘটনায় অভিযুক্ত পুত্রবধূ আয়রিনকে আটক করেছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন সিঙ্গাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়ারুল ইসলাম। সিংগাইর উপজেলার জামসা ইউনিয়নের মাটিকাটা গ্রামে মঙ্গলবার মধ্যরাতে এ ঘটনা ঘটে।

নিহত তহুরা বেগম ওই গ্রামের সোনামুদ্দিন বিশ্বাসের স্ত্রী। আয়রিন আক্তার প্রবাসী রাছেল বিশ্বাসের স্ত্রী।

স্থানীয় সূত্রে ওসি জিয়ারুল ইসলাম বলেন, আড়াই মাস আগে তহুরা বেগমের ছেলের সঙ্গে পাশের উপজেলার আয়রিনের বিয়ে হয়। ৯ দিন আগে তার ছেলে বিদেশে চলে যান। মঙ্গলবার রাতে শ্বশুর ঘুমিয়ে যাওয়ার পর শাশুড়ি ও ছেলের বউ ঘরে বসে টিভি দেখছিলেন। এসময় পারিবারিক বিষয়াদি নিয়ে তাদের মধ্যে বাগবিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে শাশুড়িকে এলোপাতাড়ি ছুরিকাঘাতে হত্যা করেন আইরিন। পরে তার মরদেহ গুম করার উদ্দেশে টেনে ঘরের বাইরে বের করতে গেলে শব্দে শ্বশুরের ঘুম ভেঙে যায়। পরে তার শ্বশুর ঘরের বাইরে এলে তাকেও ছুরিকাঘাতে আহত করেন আইরিন। শ্বশুর সোনামুদ্দিনের চিৎকারে প্রতিবেশীরা আইরিনকে আটক করে পুলিশে খবর দেয়।

এ বিষয়ে সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়ারুল ইসলাম বলেন, রাতেই মরদেহ উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়। অভিযুক্ত আইরিন আক্তারকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। হত্যাকাণ্ডে আরো কেউ জড়িত কিনা সে বিষয়েও তদন্ত করা হচ্ছে।

মানিকগঞ্জ,ছুরিকাঘাত
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত