ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সিরাজগঞ্জে নির্বাচন পরবর্তী সতন্ত্র প্রার্থীর সমর্থককে বেদম মারধর

সিরাজগঞ্জে নির্বাচন পরবর্তী সতন্ত্র প্রার্থীর সমর্থককে বেদম মারধর

জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ-৫ (বেলকুচি-চৌহালী) সংসদীয় আসনে স্বতন্ত্র প্রার্থী সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাসের (ঈগল) পক্ষে নির্বাচনী কাজ করায় যুবক সাজুকে (২৭) বেদম মারধর করা হয়েছে। তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। নির্বাচন পরবর্তী এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, জাতীয় সংসদ নির্বাচনে ওই আসনে বেলকুচি উপজেলার চালা গ্রামের আব্দুর রহমানের ছেলে ওই যুবক সতন্ত্র প্রাথী ঈগল প্রতিকের সমর্থক ও নির্বাচনী কাজ করেছিল। এ নির্বাচনে ওই আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আব্দুল মমিন মন্ডল (নৌকা) বিজয়ী হন এবং তার সমর্থক উপজেলা ভাইস চেয়ারম্যান ইউসুফ আলীর ভাই আব্দুল মান্নান তাকে পেটানোর জন্য খুঁজেছিল।

বৃহস্পতিবার দুপুরে দিকে ওই উপজেলার চালা পলাশ মার্কেটের সামনে যুবক সাজুকে লোহার রড দিয়ে বেদম মারধর করা হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এরআগে ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী নিজেও পত্রিকার এজেন্ট দৌলত মন্ডল ও তার ছেলেকে মারপিট করেন। এ সম্পর্কে সংশ্লিষ্ট থানায় মামলাও হয়েছে। এছাড়া নির্বাচন পরবর্তী বেলকুচি ও এনায়েতপুরের ১০/১২ টি স্থানে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের ওপর হামলা ভাংচুর লুটপাট ও মারধরের ঘটনা ঘটে। এ ঘটনায় নাম প্রকাশে অনিচ্ছুক নৌকা প্রতিকের কয়েকজন সমর্থক এসব ঘটনায় অস্বীকার করেন।

এ বিষয়ে বেলকুচি থানার ওসি আনিছুর রহমান আলোকিত বাংলাদেশকে বলেন, বৃহস্পতিবার দুপুরের এ ঘটনার অভিযোগ পেয়েছি। এ ঘটনায় জড়িত ব্যক্তিকে গ্রেফতারের চেষ্টা চলছে এবং ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন ও টহল জোরদার করা হয়েছে বলে তিনি উল্লেখ করেন।

সিরাজগঞ্জ,মারধর,সমর্থক
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত