বীরগঞ্জে চোরাই মোটরসাইকেলসহ গ্রেফতার ৩

প্রকাশ : ১১ জানুয়ারি ২০২৪, ২০:৩৬ | অনলাইন সংস্করণ

  বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি

দিনাজপুরের বীরগঞ্জে রাতভর বিশেষ অভিযান চালিয়ে একটি বাড়ি থেকে চোরাই মোটরসাইকেল উদ্ধারসহ ৩ ডাকাতকে আটক করেছে বীরগঞ্জ থানা পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে বুধবার গভীর রাতে বীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মজিবুর রহমানের নেতৃত্বে এস আই শাহজাহান সিরাজ,  এ এস আই সিরাজ আওয়াল সহ সঙ্গীয় পুলিশ ফোর্স অভিযান চালিয়ে উপজেলার সুজালপুর ইউনিয়নের মুড়ি ওয়ালা গ্রামের হবিবর রহমানের বাড়ি থেকে চোরাইকৃত তিনটি মোটর সাইকেল উদ্ধার করে।

এ সময় জড়িত থাকায় পুলিশ সুজালপুর ইউনিয়নের জগদল মুড়ি ওয়ালা গ্রামের খোকা মিয়ার ছেলে মোঃ হবিবর রহমান (৪০). জগদল ডাঙ্গাপাড়া গ্রামের আক্কাস আলীর ছেলে আলামিন (৩০) ও একই এলাকার মৃত রজব আলীর ছেলে  জামিল (২৫)কে আটক করেছে।

উল্লেখ্য, গত ৯ জানুয়ারি গভীর রাতে সুজালপুর গ্রামীণ ব্যাংক শাখা থেকে তিনটি মোটর সাইকেল চুরি গেলে উক্ত ব্যাংক শাখার কর্মচারী শহিদুল ইসলাম বাদি হয়ে বীরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলার প্রেক্ষিতে তদন্ত সাপেক্ষে  থানা পুলিশ অভিযান চালিয়ে মোটরসাইকেল উদ্ধারসহ  তিনজন কে আটক করেছে।বীরগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ  মজিবুর রহমান সত্যতা নিশ্চিত করে জানান, আটকৃত তিনজনকে আদালতে  হাজতে প্রেরণ করা হয়েছে।