ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

শীতার্ত মানুষের পাশে রংপুর জেলা পুলিশ ও চেম্বাবারের ৮শ কম্বল বিতরণ

শীতার্ত মানুষের পাশে রংপুর জেলা পুলিশ ও চেম্বাবারের ৮শ কম্বল বিতরণ

রংপুরের গংগাচড়া মডেল থানায় জেলা পুলিশের উদ্যোগে তিন শতাধিক শীতার্ত ও দুস্থ-অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়। রংপুর চেম্বারের উদ্যোগে ৪৫০ জন দুঃস্থ ও শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয় ।

বৃহস্পতিবার রংপুরের জেলা পুলিশ সুপার মো: ফেরদৌস আলী চৌধুরীর সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রংপুর রেঞ্জের ডিআইজি মো. আব্দুল বাতেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন রংপুর রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (অ্যাডমিনিস্ট্রেশন অ্যান্ড ফিন্যান্স) এস এম রশিদুল হক, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. তরিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. ইফতে খায়ের আলম, অতিরিক্ত পুলিশ সুপার (এ-সার্কেল) মোহাম্মদ আবু রায়হান, সহকারী পুলিশ সুপার (স্টাফ অফিসার টু ডিআইজি) রাফে সামদান হুসাইন মো আদেল, গংগাচড়া মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুমুর রহমান প্রমুখ।

রংপুর মহানগরীর রংপুর চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাষ্ট্রি পাবলিক স্কুল এ্যান্ড কলেজ প্রাঙ্গনে ঢাকা চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাষ্ট্রি’র উদ্যোগে ও রংপুর চেম্বারের সার্বিক সহযোগিতায় রংপুরের ৪৫০ জন হত দরিদ্র ও দুঃস্থ শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরন করেন রংপুর চেম্বারের প্রেসিডেন্ট মোঃ আকবর আলী।

ঢাকা চেম্বার সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে রংপুরের শীতার্ত মানুষের ভোগান্তি নিরসনে এসব কম্বল প্রদান করেন। শীত বস্ত্র বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রংপুর চেম্বারের ভাইস প্রেসিডেন্ট মোঃ মোজাম্মেল হক ডাম্বেল, রংপুর চেম্বারের চেম্বারের রিলিফ উপ-পরিষদের আহবায়ক ও ডাইরেক্টর মোঃ তাইফুর রহমান ও ডাইরেক্টরবৃন্দ যথাক্রমে আলহাজ্ব এমদাদুল হোসেন, মোঃ আজিজুল ইসলাম মুকুল, মোঃ সাইফুল আলম, মোঃ সানোয়ার হোসেন, মোঃ দেলোয়ার হোসেন রিপন, মোঃ হারুন-অর-রশিদ, মোঃ রেজাউল ইসলাম রেজা, ও হাসান মাহবুব আখতার প্রমুখ, রিলিফ উপ-পরিষদের সদস্য মোঃ মজিবর রহমান ও মোঃ মমিনুর রহমান লিটন প্রমুখ।

কম্বল বিতরণ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত