নাজমুল হাসান পাপন মন্ত্রী হওয়ায় কিশোরগঞ্জে আনন্দ র‍্যালী

প্রকাশ : ১৩ জানুয়ারি ২০২৪, ১৬:৫০ | অনলাইন সংস্করণ

  কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জ-৬ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন প্রথমবারের মতো মন্ত্রী হওয়ায় কিশোরগঞ্জে মিষ্টি বিতরণ, শোভাযাত্রা ও আনন্দ র‍্যালী অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১২ জানুয়ারী) বেলা ১১ টায় ভৈরবে উপজেলা ও পৌর আওয়ামীলীগের আয়োজনে সরকারি কেবি মডেল হাই স্কুল মাঠে থেকে একটি আনন্দ র‌্যালি বের করা হয়ে আওয়ামীলীগ কার্যালয় গিয়ে শেষ হয়। পরে নাজমুল হাসান পাপনের মন্ত্রীত্ব পাওয়ার খুশিতে মিষ্টি বিতরণ করেন আওয়ামীলীগ নেতৃবৃন্দরা।

এর আগে বৃহস্পতিবার (১১ জানুয়ারি) সন্ধ্যায় কিশোরগঞ্জ জেলা শহরে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করে কিশোরগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগ ও জেলা ছাত্রলীগের নেতা-কর্মীরা।

এ সময় নেতা কর্মীরা নাজমুল হাসান পাপনকে যুব ও ক্রীড়া মন্ত্রীর দায়িত্ব দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন। তারা বলেন, প্রধানন্ত্রীর স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের আগ্রণী ভূমিকা পালন করবেন নাজমুল হাসান পাপন।

দ্বাদশ সংসদ নির্বাচনে আলহাজ্ব নাজমুল হাসান পাপন নৌকা প্রতিকে ১লাখ ৯৮ হাজার ১৫৫ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বাংলাদেশ ইসলামী ফ্রন্ট থেকে মোমবাতি প্রতিক নিয়ে মো: রুবেল হোসেন পেয়েছেন ৩ হাজার ২০৬ ভোট।

১১ জানুয়ারী বৃহস্পতিবার যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের মন্ত্রী হিসেবে মন্ত্রিসভার বাকি সদস্যের সঙ্গে বঙ্গবভনে শপথবাক্য পাঠ করেন বিসিবি সভাপতি ও কিশোরগঞ্জ-৬ আসনের সংসদ সদস্য নাজমুল হাসান পাপন।