ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ভূরুঙ্গামারীতে ট্রাক চাপায় যুবক নিহত

ভূরুঙ্গামারীতে ট্রাক চাপায় যুবক নিহত

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক যুবক নিহত হয়েছে। এ ঘটনায় মারাত্মকভাবে আহত হয়েছে মোটরসাইকেলে থাকা অপর এক যুবক। শনিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে ভূরুঙ্গামারী- সোনাহাট স্থলবন্দর সড়কের ঘুন্টিঘর এলাকায় এই দূর্ঘটনাটি ঘটে।

দুর্ঘটনায় নিহত ওই যুবকের নাম বিপুল মিয়া ওরফে বিপ্লব (২০)। সে বঙ্গসোনাহাট ইউনিয়নের দক্ষিণ ভরতের ছড়া লক্ষীমোড় গ্রামের আনিছুর রহমানের ছেলে। আহত যুবক একই গ্রামের সোবাহান আলীর ছেলে রাহাত মিয়া (১৮)।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার সন্ধ্যায় মোটরসাইকেলযোগে দুই যুবক বাড়ি থেকে বের হয়ে ভূরুঙ্গামারী-সোনাহাট স্থলবন্দর সড়কের ঘুন্টিঘর এলাকায় পৌঁছলে ঘটনাস্থলে পাথর বোঝাই একটি ট্রাক পেছন থেকে চাপা দিলে মোটরসাইকেলর চালক বিপ্লব ঘটনাস্থলেই মারা যায়।

মোটরসাইকেলে থাকা অপর যুবক পা ভেঙ্গে মারাত্মক আহত হন। পরে স্থানীয়রা তাকে মূমুর্ষু অবস্থায় উদ্ধার করে ভূরুঙ্গামারী সদর হাসপাতালে প্রেরণ করে। পরে ঘাতক ট্রাকটিকে আটক করা গেলেও এর চালক পালিয়ে যায়।

ভূরুঙ্গামারী থানার ওসি রুহুল আমিন ঘটনার সত‍্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশ নিহতের স্বজনরা বাড়িতে নিয়ে গেছে এবং ঘাতক ট্রাকটি থানা হেফাজতে আনা হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ভূরুঙ্গামারী,নিহত,ট্রাক
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত