ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

কাউখালীতে পঞ্চম শ্রেণির স্কুল ছাত্রী ধর্ষণের অভিযোগ, ধর্ষক আটক

কাউখালীতে পঞ্চম শ্রেণির স্কুল ছাত্রী ধর্ষণের অভিযোগ, ধর্ষক আটক

পিরোজপুরের কাউখালীতে পঞ্চম শ্রেনির এক স্কুল ছাত্রীকে ধর্ষণেরর অভিযোগে প্রতিবেশী মো. ওমর ফারুক (২৪) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। ধর্ষক ওমর ফারুক প্রতিবেশী মো. ফরিদ হাওলাদারের ছেলে।

সোমবার (৮ জানুয়ারী) রাতে উপজেলার আমরাজুড়ি ইউনিয়নের মাগুরা গ্রামে এ ঘটনা ঘটে। শনিবার রাতে ধর্ষিতার মা বাদী হয়ে ওমর ফারুককে আসামী করে থানায় মামলা দায়ের করেন। পুলিশ রাতে ওমর ফারুককে গ্রেপ্তার করে।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার আমরাজুড়ি ইউনিয়নের একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেনির এক ছাত্রীকে গত সোমবার (৮ জানুয়ারী) রাত ১০ টার দিকে তার দাদীর ঘরের দরজা বাহির থেকে কৌশলে খুলে প্রতিবেশী মোঃ ওমর ফারুক ধর্ষণ করে বিষয়টি কাউকে কিছু না বলার জন্য ভয়ভীতি দেখিয়ে পালিয়ে যায়। পরে ওই ছাত্রী বিষয়টি তার পরিবারকে জানালে তারা ধর্ষক ওমর ফারুকের পরিবারেকে জানায়। এ নিয়ে তাদের মধ্যে দেন দরবার হয় কিন্তু কোন সুরাহা না হওয়ায় শনিবার রাতে ওই স্কুল ছাত্রীর মা বাদী হয়ে ওমরফারুক এর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। কাউখালী থানা পুলিশ অভিযান চালিয়ে রাতেই ধর্ষককে গ্রেপ্তার করেছে।

কাউখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হুমায়ুন কবির জানান, স্কুল ছাত্রীকে ধর্ষণের ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। ওই দিন রাতেই অভিযান চালিয়ে আসামী ওমর ফারুককে আটক করা হয়েছে। রোববার ভিকটিমের ডাক্তারি পরীক্ষা ও জবানবন্দি রেকর্ডের জন্য পিরোজপুরে পাঠানো হয়েছে।

কাউখালী
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত