মানিকগঞ্জে জেলা পুলিশের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

প্রকাশ : ১৫ জানুয়ারি ২০২৪, ১৫:৩৯ | অনলাইন সংস্করণ

  মানিকগঞ্জ প্রতিনিধি

শীতার্ত অসহায় ও দুঃস্থ মানুষের পাশে দাড়িয়েছে মানিকগঞ্জ জেলা পুলিশ। তীব্র ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল ছিন্নমূল মানুষদের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে ৬’শ মানুষের মাঝে কম্বল বিতরণ করেছেন পুলিশ সুপার মোহাম্মাদ গোলাম আজাদ খান, পিপিএম-বার।

রবিবার রাত ৯টায় মানিকগঞ্জের বাস টার্মিনাল প্রাঙ্গণে জেলা পুলিশের উদ্যোগে দুঃস্থ, অসহায়  ও নিম্ন আয়ের মানুষদের মাঝে এ কম্বল বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণকালে এসব মানুষের কাছে মাননীয় প্রধান মন্ত্রী, স্বরাষ্ট্র মন্ত্রী, আইজি, ডিআইজি ও পুলিশের সকল অফিসারদের জন্য দোয়া চেয়ে সংক্ষিপ্ত বক্তব্যে পুলিশ সুপার মোহাম্মাদ গোলাম আজাদ খান বলেন, এই শীতের মাঝে আপনারা কষ্ট করছেন। আপনারা চেষ্টা করবেন আপনাদের অবস্থা পরিবর্তন করার। আমরা চাই আপনাদের আর্থিক অবস্থার পরিবর্তন হোক। আমরা চাই আগামীবার যেন আপনাদের (শীতবস্ত্র) না নিতে হয়। তার মানে আপনাদের অবস্থার পরিবর্তন হয়। আগামীতে আমরা যখন আবার আসব তখন অনেকেই নিবেন আবার অনেকেই নিবেন না। যারা নিবেন তারা বলবেন অমুকে ছিল অমুকে আসে নাই এবার। তখন আমরা বুঝব এখানে অনেকেই স্বাবলস্বী হয়ে গেছে।

পুলিশ সুপার চেষ্টার মাধ্যমে সবাইকে অবস্থার পরিবর্তন ও স্বাবলম্বী হতে আহ্বান জানান।

এসময়, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুজন সরকার, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হাবিল হোসেন, জেলা ট্রাফিক পুলিশ প্রধান কে এ এম মেরাজ উদ্দিনসহ জেলা পুলিশের অন্যন্য অফিসার উপস্থিত ছিলেন।