ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

মানুষের নিরাপত্তার জন্য ঐকমত্য থাকতে হবে : জাকারিয়া জাকা 

মানুষের নিরাপত্তার জন্য ঐকমত্য থাকতে হবে : জাকারিয়া জাকা 

দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব মোঃ জাকারিয়া জাকা এমপি বলেছেন, মানুষের নিরাপত্তার জন্য আমাদের ঐকমত্য থাকতে হবে। আমরা হিন্দু-মুসলমান, বৌদ্ধ-খ্রিস্টান মিলে ৩ লক্ষ ৯২ হাজার ভোটার, আপনাদের নিরাপত্তার দায়িত্ব আমার। সুখ-শান্তি, বিপদ-আপদে সব ধরণের নিরাপত্তার দায়িত্ব পালন করার জন্য সকলের সহযোগিতা চাই।

তিনি বলেন, আমাকে বিপুল সংখ্যক সমর্থনকারীরা সমর্থন করে জয়যুক্ত করেছেন। আমি নির্বাচন চলাকালীন আপনাদেরকে কথা দিয়েছিলাম, আমি যদি নির্বাচিত হই তাহলে ঈমান-আমল ও সততার সাথে সমাজ পরিচালিত করব। এই বীরগঞ্জ ও কাহারোল এর জনতা সাথে নিয়ে কর্ম পরিচালনা করব এবং যুবকদের চাকরি হবে বিনা পয়সায়। আমরা কোন অন্যায় কাজের সাথে জড়াব না। আমরা সবাই মিলে ঐক্যবদ্ধ থাকব, আমরা কোন রাজনৈতিক প্রতিহিংসায় জড়াব না।

তিনি আরো বলেন, কারো নামে যেন মিথ্যা মামলা না হয়, কেউ যেন জুলুম নির্যাতনের শিকার না হয়। আমরা সবাই মিলে বীরগঞ্জ-কাহারোলকে সুন্দর ও নতুন আঙ্গিকে নিয়ে আসতে চাই। কোন অন্যায় আমার দ্বারায় হবে না ইনশাআল্লাহ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার লক্ষ্য স্মার্ট বাংলাদেশ গড়ার, আমরা সেই পদ্ধতির সাথেই থাকবো। আগামী ৩০ জানুয়ারি আমাদের প্রথম সংসদ অধিবেশন অনুষ্ঠিত হবে।

দিনাজপুর-১ আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব মোঃ জাকারিয়া জাকা শপথ গ্রহণ শেষে সোমবার বিকেলে ঢাকা থেকে সাড়ে ৩টায় সৈয়দপুর বিমানবন্দরে পৌঁছান। বিমানবন্দরে নির্বাচনী এলাকার নেতাকর্মীরা ফুলের শুভেচ্ছা জানাতে উপস্থিত হন। এরপর গাড়ি বহরে ১০ মাইল মোড়ে পৌঁছালে সকল নেতাকর্মীদের সাথে মত বিনিময় শেষে এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন, বীরগঞ্জ পৌরসভার মেয়র মোশারফ হোসেন, কাহারোল উপজেলার জেলা পরিষদের সদস্য আরমান আলী, বীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরিয়াস সাইদ, বাবলু, ইউপি চেয়ারম্যান মানিক, মতিউর চেয়ারম্যান, বীরগঞ্জ পৌরসভার কাউন্সিলর বনমালী রায়, মোঃ বারিক, আনিছুর, মহিলা নেত্রী শাহানাজ পারভীন, বীরগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ সিদ্দিক হোসেন, ছাত্রলীগ, যুবলীগ নেতাকর্মীসহ আরো অনেকে।

নিরাপত্তা,ঐকমত্য
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত