ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

রাতে ঘুরে ঘুরে অসহায় মানুষকে কম্বল বিতরণ করলেন পুলিশ সুপার

রাতে ঘুরে ঘুরে অসহায় মানুষকে কম্বল বিতরণ করলেন পুলিশ সুপার

চারদিকে প্রচণ্ড শীত। শীতে কাবু হয়ে পড়েছে গ্রামগঞ্জসহ শহরের লোকজন। তখন রাতের অন্ধকারে কনকনে শীতকে উপেক্ষা করে গাড়িতে কম্বল নিয়ে বেরিয়ে পড়েন পুলিশ সুপার সাইদুল ইসলাম বিপিএম,পিপিএম ।

পটুয়াখালী জেলায় গত ১০ দিন ধরে কনকনে শীতে কাবু হয়ে পড়েছে গ্রামগঞ্জসহ শহরের লোকজন।তাদের এমন কষ্ট লাঘবে সহায়তার হাত বাড়িয়ে দিলেন পুলিশ সুপার মোঃ সাইদুল ইসলাম। সম্পুর্ন ব্যক্তিগত অর্থায়নে শীতার্তদের জন্য কম্বল ও শীতবস্ত্র নিয়ে গত ৭দিন ধরে প্রতি রাতে শহরের লঞ্চঘাট, চৌরাস্তা, বাসস্টান্ড সহ বিভিন্ন এলাকা ঘুরে খুঁজে খুঁজে অসহায় দরিদ্রদের মাঝে বিতরন করছেন তিনি। এতে উপকৃত হচ্ছেন অনেক শীতার্ত মানুষ ও তাদের পরিবার।

পুলিশ সুপারের সহয়তা মূলক এ কার্যক্রমে সাথে থাকেন অতিরিক্ত পুলিশ সুপার আহাম্মদ মাইনুল হাসান, রফিউদ্দিন মুহাম্মদ জুবায়ের, মোঃ সাজেদুল ইসলাম সজল ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জসীমউদ্দীন সহ একদল পুলিশ সদস্য।

পুলিশ সুপার সাইদুল ইসলাম বলেন, আমাদের সমাজে বহু সচ্ছল ব্যক্তি আছেন ,শীত নিবারনের জন্য তাদের শরীর ধাপে ধাপে বিভিন্ন পোশাকে আবৃত করেন। লেপ,কমফোর্ট থাকার পরও বাড়িতে ব্যবহার করেন রুম হিটার, গ্রীজার। অথচ সেই সকল বিত্তবান ও সচ্ছল ব্যক্তিরা প্রত্যেকে যদি অন্তত একজন করে শীতার্তকে সহায়তা করেন তবে, দরিদ্র জনগনকে শীতের কষ্ট ভোগ করা লাগতো না।

এসময় তিনি সমাজের বিত্তবানদেরকে এসকল অসহায় শীতার্তদের পাশে দাঁড়ানোর আহবান জানান।

তিনি বলেন, শীত মৌসুম শেষ না হওয়া পর্যন্ত জেলা পুলিশ ও তার ব্যক্তিগত সম্ভাব্য সহায়তায় শীতবস্ত্র বিতরণ কার্যক্রম অব্যহত রাখবেন।

অসহায়,কম্বল,পুলিশ সুপার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত