ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সংবর্ধনা বাতিল করে শীতার্তদের শীতবস্ত্র দিলেন এমপি

সংবর্ধনা বাতিল করে শীতার্তদের শীতবস্ত্র দিলেন এমপি

ময়মনসিংহ-৪ (সদর) আসনের নবনির্বাচিত হয়েছেন সংসদ সদস্য (এমপি) প্রয়াত ধর্মমন্ত্রী প্রিন্সিপাল মতিউল রহমানের ছেলে মোহিত উর রহমান শান্ত। সম্প্রতি শপথ গ্রহনের পর নতুন এই এমপিকে বরণ করে নিতে সংবর্ধনা অনুষ্ঠানের আযোজিন করেছিল ডজনখানেক রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।

ইতোমধ্যে অনেকের আমন্ত্রণ গ্রহন করে সংবর্ধনা নিতে সম্মতিও জ্ঞাপন করেছিলেন তিনি। কিন্তু শেষতক টানা শৈত্যপ্রবাহের হাড় কাঁপানো শীতে অসহায় মানুষের কথা ভেবে সকল সংবর্ধনা অনুষ্ঠান বাতিল করে দুই হাজার শীতার্থ মানুষের মধ্যে শীতবস্ত্র হিসাবে কম্বল বিতরণ করেছেন মোহিত উর রহমান শান্ত।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) বিকাল ৫টায় ময়মনসিংহ নগরীর মিন্টু কলেজ মাঠে এই শীতবস্ত্রও বিতরণ করেন নবনির্বাচিত সংসদ সদস্য ও মহানগর আওয়ামীলীগের এই সাধারন সম্পাদক।

এ সময় জেলা ও মহানগর আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের র্শীষ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবর্ধনা অনুষ্ঠানে মোহিত উর রহমান শান্ত বলেন, যারা আমাকে ভালোবেসে সংবর্ধনা দিতে চেয়েছেন তাদের প্রতি আমি কৃতজ্ঞ। এতে যে অর্থ ব্যয় হত, সেই অর্থ দিয়ে আপনারা আপনার প্রতিবেশি শীতার্থদের শীতবস্ত্র দিন। এতে উঞ্চতা পাবে অসহায়রা।

সেই সঙ্গে সদর উপজেলার ১১টি ইউনিয়নেও পর্যায়ক্রমে অসহায় শীতার্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হবে বলেও জানিয়েছেন সংশ্লিষ্টরা।

সংবর্ধনা,শীতবস্ত্র,বাতিল
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত