ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

দিনাজপুরে র‌্যাবের উদ্যোগে এতিমখানায় শীতবস্ত্র বিতরণ

দিনাজপুরে র‌্যাবের উদ্যোগে এতিমখানায় শীতবস্ত্র বিতরণ

বুধবার সকালে দিনাজপুর সদরের শশরা ইউনিয়নের চকরিয়া এলাকায় চকমধু হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানায় শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র (কম্বল ও মাফলার) বিতরণ করেন র‌্যাব-১৩ দিনাজপুরের ক্রাইম প্রিভেনশন কোম্পানি দিনাজপুর-১ এর কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. আব্দুর রাজ্জাক খান।

তিনি জানান, অপরাধ দমনের পাশাপাশি মানবিক কার্যক্রম চালিয়ে যাচ্ছে আইন-শৃক্সখলা রক্ষায় নিয়োজিত বিশেষ বাহিনী র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। কয়েকদিন ধরে সন্ধ্যা গড়িয়ে ঘন কুয়াশা, হালকা হিমেল হাওয়া ও দিনভর সূর্যের দেখা না মেলায় দিনাজপুরে জেঁকে বসা শীত দাপট ধরে রেখেছে। সন্ধ্যার পরেই নেমে আসছে তাপমাত্রার পারদ। তীব্র শীতে বিপর্যস্ত হয়ে পড়েছে জনজীবন। শীত নিবারনের সব চেষ্ঠাই যেন ব্যর্থ হতে চলছে।

এমন পরিস্থিতিতে উষ্ণতা ছড়িয়ে দিতে চকরিয়া এলাকায় চকমধু হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানায় শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র(কম্বল ও মাফলার) বিতরণ করেছেন র‌্যাব-১৩ দিনাজপুরের ক্রাইম প্রিভেনশন কোম্পানি দিনাজপুর-১ এর কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. আব্দুর রাজ্জাক খান ও বিশেষ বাহিনী র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব )।

দিনাজপুর,র‌্যাব,শীতবস্ত্র
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত