মৌলভীবাজার জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি'র পরিচিতি ও বৃত্তি প্রদান

প্রকাশ : ১৭ জানুয়ারি ২০২৪, ১৮:০৯ | অনলাইন সংস্করণ

  মৌলভীবাজার প্রতিনিধি

‌‘রুখবো দুর্নীতি, গড়বো দেশ- হবে সোনার বাংলাদেশ’ এই স্লোগান নিয়ে নবগঠিত জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি মৌলভীবাজার এর পরিচিতি ও বৃত্তি প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।  (১৭ জানুয়ারি) সকালে মৌলভীবাজার জেলা শিক্ষা অফিসায়ের সম্মেলন কক্ষ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দুর্নীতি দমন কমিশন (দুদক)  সমন্বিত জেলা কার্যালয় হবিগঞ্জ উপপরিচালক মোজাম্মিল হোসেন।

দুর্নীতি দমন কমিশন (দুদক) ও জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি মৌলভীবাজার নবগঠিত জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি নবনির্বাচিত সভাপতি মৌলভীবাজার সরকারি কলেজে সাবেক অধ্যক্ষ  ড. মো. ফজলুল আলী'র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট শাহ আখলাকুল আম্বিয়া এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা শিক্ষা অফিসার মোহাম্মদ ফজলুর রহমান।

অনুষ্ঠানের বক্তব্য রাখেন দুদকের উপসহকারী পরিচালক শাহীন কাওছার, জেলা দুর্নীতির প্রতিরোধ কমিটির সহ-সভাপতি ডা, আবু মুহিত চৌধুরী।

আলোচনা সভা শেষে জেলা সাত উপজেলার ১৪ জন গরীব মেধাবী শিক্ষার্থীদের মাঝে দুর্নীতি দমন কমিশন (দুদক) সমন্বিত জেলা কার্যালয় হবিগঞ্জ এর পক্ষ থেকে ৬ হাজার টাকা করে উপবৃত্তি প্রদান করা হয়।

কমিটির অন্যান্য সদস্যগণ হলেন, সহসভাপতি নুরজাহান সুয়ারা, সদস্য এডভোকেট মো, আব্দুল মান্নান চৌধুরী, এস এম উমেদ আলী, আলহাজ্ব ফয়সল আহমদ, মুক্তিযোদ্ধা এস এম মুজিব, হাফিজ মির্জা শামীম আহমদ, মো, ইকবাল হোসেন, সৈয়দা ইয়াসমিন নাহার, আব্দুল বশির মসুদ ও শিরিন আক্তার।