ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সংসদ সম্পর্কে বিএনপির ধারণা অস্পষ্ট মাদারীপুরে: শাজাহান খান

সংসদ সম্পর্কে বিএনপির ধারণা অস্পষ্ট মাদারীপুরে: শাজাহান খান

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও মাদারীপুর-৩ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা শাজাহান খান বলেছেন, বিএনপির সব কিছুই এখন অবৈধ, তারা জানে না একটা সংসদ নির্বাচন হয়ে গেলে অটোমেটিক আগের সংসদ বাতিল হয়ে যায়। তারা কি করে বলে দুইটি সংসদ অবস্থান করছে, তার মানে হচ্ছে তাদের সংসদ সম্পর্কে ধারণা অস্পষ্ট এবং তারা অজ্ঞানের মত কথা বলছে। আর তারা সংসদে আসার মানসিকতা নাই বলেই তারা এ ধরনের কথাবার্তা বলছে।

সোমবার (১৭ জানুয়ারি) সকালে রাজৈর উপজেলার ইশিবপুর ইউনিয়নের মালেক মিয়া মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়র বন্যা আশ্রয়কেন্দ নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন কালে বিএনপির ব্যারিস্টার মাহবুবউদ্দিন খোকনের বলা দ্বাদশ জাতীয় সংসদে এখন ছয়শত এমপি সুস্পষ্ট সংবিধান লঙ্ঘন এমন একটি প্রশ্নের জবাব জানতে চাইলে তিনি এ কথা বলেন।

শাজাহান খান বিএনপিকে উদ্দেশ্য করে আরোও বলেন, বিএনপি একটি অগণতান্ত্রিক দল এবং তারা একটি সন্ত্রাসী দল হিসেবে চিহ্নিত হয়েছে সারা বিশ্বের মধ্যে। নির্বাচন অথবা কোন ঘটনাকে কেন্দ্র করে তারা শুধু সন্ত্রাস করে যানবাহন জ্বালিয়ে দেয়, মানুষ পুরিয়ে, হত্যা করে, কুপিয়ে হত্যা করে এর মধ্যে দিয়ে তাদের সন্ত্রাসী কর্মকাণ্ড পরিলক্ষিত হয়। সুতরাং তাদের রাজনীতি করার অধিকার হারিয়ে ফেলেছে। বাংলাদেশে তাদের রাজনীতি করার অধিকার নাই।

তিনি বলেন, বিশ্বের কোন চাপ আমরা উপলব্ধি করছি না বহুদেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছে এবং এই সরকারের সাথে কাজ করার অভিমত ব্যক্ত করেছে। সুতরাং আমাদের উপর কোন চাপ নেই, আমরা খুব প্রশান্তিতে আছি।

এসময় উপস্থিত ছিলেন, রাজৈর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রেজাউল করিম শাহীন চৌধুরী, রাজৈর উপজেলা নির্বাহী অফিসার উপমা ফারিসা, মাদারীপুর-২ আসনের স্থানীয় প্রতিনিধি আ ফম ফুয়াদ, রাজৈর উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক শাহাবুদ্দিন শাহাসহ অন্যান্যরা।

আওয়ামী লীগ,প্রেসিডিয়াম সদস্য
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত