ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ফেনীর অসুস্থ খেলোয়ারকে নতুন রিক্সা উপহার দিলেন জেলা প্রশাসক

ফেনীর অসুস্থ খেলোয়ারকে নতুন রিক্সা উপহার দিলেন জেলা প্রশাসক

একসময় ফেনী জেলার ক্রিকেট অ্যাম্পায়ার হিসেবে দায়িত্ব পালন করা ক্রিকেট অ্যাম্পায়ার নুর মোহাম্মদ অসুস্থতার কারণে এখন আর্থিক অসচ্ছলতায় ভুগছেন। পরিবারের একমাত্র উপার্যনক্ষম এ খেলোয়ারের পক্ষে সংসার চালানো কষ্টসাধ্য হয়ে পড়েছে। এমন পরিস্থিতিতে তার পাশে দাঁড়িয়েছেন ফেনীর জেলা প্রশাসক মোছাম্মৎ শাহীনা আক্তার। সাবেক এই ক্রিকেট অ্যাম্পায়ারকে একটি রিক্সা উপহার দিয়েছেন তিনি।

বুধবার (১৭ জানুয়ারি) বিকেলে ফেনী জেলা প্রশাসকের কার্যালয়ে সাবেক ক্রিকেট অ্যাম্পায়ার নুর মোহাম্মদের হাতে নতুন রিক্সাটি তুলে দেন জেলা প্রশাসক।

ফেনী শহরের বিরিঞ্চি এলাকার নুর মোহাম্মদ ২০০০-২০০৬ সালে ফেনী জেলার ক্রিকেট অ্যাম্পায়ার হিসেবে দায়িত্ব পালন করেন। পরবর্তীতে তিনি একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকুরি করে সংসার চালাতেন। ২০১৭ সালের ১৮ ডিসেম্বর স্ট্রোক জনিত সমস্যায় তাঁর অর্ধাঙ্গ নিস্ক্রিয় হয়ে যায়। পরিবারের একমাত্র কর্মক্ষম নুর মোহাম্মদ দুই ছেলে ও স্ত্রী নিয়ে চরম বিপর্যের মুখে পড়েন।

জেলা প্রশাসক বলেন, একজন খেলোয়ার দেশ ও জাতির জন্য অনেক কিছু দেন। অনেক ত্যাগ স্বীকার করেন। নুর মোহাম্মদ এর বাইরে নয়। আমরা তার পরিবারে সচ্ছলতা ফিরিয়ে দিতে পারবো না। তারপরও একটা রিক্সা উপহার দিয়েছি, যার আয় দিয়ে সামান্য হলেও পরিবারের সহযোগিতা হবে। পাশাপাশি একজন রিক্সা চালকও উপকৃত হবে।

এ সময় উপস্থিত ছিলেন ফেনী জেলা প্রশাসনের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক (উপসচিব) গোলাম মোহাম্মদ বাতেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোমেনা আক্তার, অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক ) অভিষেক দাশসহ নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ।

ফেনী,জেলা প্রশাসক
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত