শ্রীপুরে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে ডোবায়, মালিক নিহত

প্রকাশ : ১৮ জানুয়ারি ২০২৪, ১৪:১৩ | অনলাইন সংস্করণ

  শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

গাজীপুরের শ্রীপুরে ঘন কুয়াশায় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে ডোবায় পড়ে ওই গাড়ির মালিক মাফিজ মন্ডলের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন চালক রুবেল মিয়া।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) সকাল ৬টার দিকে উপজেলার মাওনা ইউনিয়নের বদনীভাঙা গ্রামের গাজীপুর টু বদনীভাঙা আঞ্চলিক সড়কের পুকুরপাড় ব্রিজে দুর্ঘটনাটি ঘটে।  বিষয়টি নিশ্চিত করেছেন মাওনা অস্থায়ী পুলিশ ক্যাম্পের ইনচার্জ মিন্টু মিয়া। নিহত মাফিজ গাজীপুর ইউনিয়নের শৈলাট উত্তরপাড়া গ্রামের গোলাম মাওলার ছেলে। আহত চালক রুবেল মিয়া স্থানীয় গ্রামের খোকা মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, গাড়িটি মাফিজ মন্ডল কয়েকমাস হল কিনেছেন। সকালে তিনি তার এক আত্মীয়কে নিয়ে ঢাকা যাওয়ার কথা ছিল। ধারণা করা হচ্ছে ঘন কুয়াশার কারণে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে প্রায় দশ ফিট নিচে জলাশয়ে পড়ে যায় গাড়িটি। পরে স্থানীয়রা গাড়ির কাঁচ ভেঙে ভেতরে থাকা চালক ও মালিককে উদ্ধার করে। তবে এর আগেই মাফিজ মন্ডলের  মৃত্যু হয়।

মাওনা অস্থায়ী পুলিশ ক্যাম্পের ইনচার্জ মিন্টু মিয়া জানান, খবর পেয়ে ঘটনাস্থলে যাওয়ার আগেই নিহতের লাশ স্থানীয়রা উদ্ধার করে গ্রামের বাড়িতে নিয়ে গেছেন। এ ঘটনায় বাদি না থাকায় মামলা না হওয়ার সম্ভাবনা বেশি।