চকরিয়ায় ৪৯ হাজার পিস ইয়াবাসহ ৩ মাদককারবারী আটক

প্রকাশ : ১৮ জানুয়ারি ২০২৪, ১৫:৫৪ | অনলাইন সংস্করণ

  চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি

কক্সবাজারের চকরিয়ায় ৪৯ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ তিন মাদককারবারীকে আটক করেছে পুলিশ।

বুধবার রাত থেকে চকরিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলীর নেতৃত্বে পুলিশের একটি টীম তল্লাশি চৌকি বসিয়ে বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) ভোর সোয়া ৬টার দিকে চকরিয়া পৌর বাসটার্মিনাল এলাকা থেকে তাদের আটক করে। এ সময় জব্দ করা হয় সরবরাহ কাজে ব্যবহৃত দুইটি মোটরসাইকেল। উদ্ধার করা ইয়াবার আনুমানিক বাজার মুল্য দেড়কোটি টাকা বলে জানায় পুলিশ। 

ইয়াবাসহ আটক তিন যুবকরা হলেন, উখিয়া উপজেলার হলদিয়া পালং ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডের ধুরংখালী এলাকার এজাহার মিয়ার ছেলে মো. মফিজ উদ্দিন (২৩), টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের জাদিমুরা গ্রামের জাফর আহমদের ছেলে মো. জাহেদ (২২) ও টেকনাফ পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের  নতুন পল্লানপাড়ার মো. ইউনুছের ছেলে হাবিবুর রহমান প্রকাশ হাবিব।  

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, টেকনাফের জাদিমুরা থেকে ইয়াবার একটি বড় চালান চট্টগ্রামে নিয়ে  যাওয়ার গোপনসূত্রে খবর পেয়ে বুধবার রাত থেকে  চকরিয়া থানা পুলিশের একটি টিম অবস্থান গ্রহণ করে মহাসড়কের চকরিয়া পৌর বাসটার্মিনাল এলাকায়। বৃহস্পতিবার ভোরে কক্সবাজার থেকে চট্টগ্রাম অভিমুখি সন্দেহজনক দুইটি মোটরসাইকেল থামানো হয়। এসময় তিনজন মোটরসাইকেল আরোহী যুবক তাদের ব‍্যবহৃত গাড়ি ফেলে দৌড়ে পালানোর চেষ্টা করলে পুলিশ ধাওয়া দিয়ে তাদের আটক করে। পরে আটককৃতদের দেহ তল্লাশি করে ৪৯ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। আটক তিনজনের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে থানায় মামলা রুজু করা হবে বলেও জানান ওসি শেখ মোহাম্মদ আলী।