ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সুবর্ণচরে খাল থেকে গৃহবধূর পা বাঁধা রক্তাক্ত লাশ উদ্ধার

সুবর্ণচরে খাল থেকে গৃহবধূর পা বাঁধা রক্তাক্ত লাশ উদ্ধার

সুবর্ণচরে এক গৃহবধূকে হত্যার পর মরদেহ খালে ফেলে গেছে দুর্বৃত্তরা। মৃতদেহটির চোখ থেঁতলানো ও শরীরে যখমের আলামত পাওয়া গেছে।

নিহত বিবি হালিমা বেগম (৪৮) উপজেলার চরজব্বর ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের চর পানা উল্যাহ গ্রামের জসিম উদ্দিনের পরিত্যাক্তা স্ত্রী ছিলেন। জসিমের সংসারে তার ৫ ছেলে রয়েছে।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার চর পানা উল্যাহ গ্রামের মালেক খাল থেকে স্থানীয় এলাকাবাসীর সহযোগীতায় ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে পুলিশ। গতকাল বুধবার রাতের যে কোনো সময়ে এ হত্যাকান্ড ঘটে বলে ধারণা করছে স্থানীয়রা।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নিহত নারী একাই স্বামীর বাড়িতে থাকত। গত ১০-১২ বছর তার সাথে স্বামীর সাথে তার সম্পর্ক নেই। তার ৫ ছেলের কেউই তার সাথে সব সময় থাকত না। ছোট ছেলে বয়ান তার মায়ের খোঁজখবর মাঝেমাঝে রাখতো। গতকাল জেলা শহর মাইজদীতে বড় ছেলে শরীফের স্ত্রীর দেওয়া মামলার হাজিরা দিয়ে সন্ধ্যার দিকে নিজ বাড়িতে আসে। পরদিন সকাল ৮টার দিকে স্থানীয় লোকজন তার দুই পা বাধা ও চোখ থেঁতলানো লাশ বাড়ির পাশের খালে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়।

চরজব্বর থানার ওসির দায়িত্বে থাকা পরিদর্শক (তদন্ত) জয়নাল আবেদীন ঘটনার সত্যতা নিশ্চিত করেন। নিহত নারীর বাম চোখে ও মাথায় আঘাতের চিহৃ রয়েছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে এটি একটি হত্যাকান্ড। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মরদেহ ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।

সুবর্ণচর,গৃহবধূ,লাশ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত