ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

রংপুরে র‌্যাব-পুলিশের পৃথক অভিযানে ফেন্সিডিলসহ গ্রেফতার ৩

রংপুরে র‌্যাব-পুলিশের পৃথক অভিযানে ফেন্সিডিলসহ গ্রেফতার ৩

রংপুরের পৃথক দুটি অভিযান চালিয়ে র‌্যাব ও পুলিশ ৩৬৮ বোতল ফেন্সিডিলসহ তিন মাদক কারবারীকে গ্রেফতার করেছে। এসময় র‌্যাব একটি পিকআপ ভ্যান ও পুলিশ একটি অটোরিক্সা জব্দ করেছে।

র‌্যাব জানায়, গতকাল ১৮ই জানুয়ারী রাত ১২টার দিকে রংপুর নগরীর মেডিকেল মোড় এলাকায় র‌্যাব এর চেকপোস্টে তল্লাশি চলাকালীন অভিনব কায়দায় পিকআপের দুই দরজায় ২৪৮ বোতল ফেনসিডিলসহ রংপুর থেকে বগুড়াগামী মহাসড়কে মাদক পরিবহনকালে দুই মাদক কারবারীকে আটক করা হয়।

আটক কৃতরা হলো মিনহাজুল (১৮) ও আলমগির (১৮)। উভয়ের বাড়ি লালমনিরহাট জেলার কালিগজ্ঞ উপজেলায়। এসময় মাদক বাহী একটি পিকাপ জব্দ করা হয়। গ্রেফতারকৃত মাদক কারবারীরা দীর্ঘদিন যাবত উত্তরাঞ্চলের বিভিন্ন এলাকা থেকে রাজধানীতে মাদক পাচার করে আসছিল। মাদক কারবারীদের এবং জব্দ কৃত পিকআপটি রংপুর মেট্রোপলিটন কোতোয়ালি থানায় হস্তান্তর এবং মাদকদ্রব্য আইনে মামলা রুজু করা হয়েছে ।

এদিকে রংপুরের গংগাচড়া থানা পুলিশ জানায়, বৃহস্পতিবার ১৮ই জানুয়ারী দুপুর ১টার দিকে গংগাচড়া থানার একটি চৌকশ পুলিশের টিম এসআই রেজায়ে রাব্বি মন্ডল এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ গংগাচড়া থানার মহিপুর তিস্তা ব্রিজের উত্তর পার্শ্বে পাকা রাস্তার উপর চেকপোস্ট বসিয়ে অভিযান কালে লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার দীঘলটারী গ্রামের মৃত আব্দুল কাদেরের পুত্র রফিকুল ইসলাম (৩২) কে ১২০ বোতল ফেনসিডিল এবং ব্যাটারি চালিত অটোরিকশাসহ আটক করা হয়।

এ ব্যাপারে গংগাচড়া থানায় মাদকদ্রব্য আইনে মামলা রুজু করা হয়েছে।

রংপুর,র‌্যাব-পুলিশ,গ্রেফতার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত