ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

জামালপুরে রেলের স্লিপার খোলার সময় যুবক আটক

জামালপুরে রেলের স্লিপার খোলার সময় যুবক আটক

জামালপুর সদর উপজেলার নান্দিনা রেলওয়ে স্টেশন এলাকায় নাশকতার উদ্দেশ্যে রেললাইনের ক্লিপ খুলে স্লিপার তোলার সময় সাকিল মিয়া (২৫) নামে এক যুবককে আটক করেছেন টহলরত আনসার সদস্যরা।

আজ শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে তাঁকে হাতেনাতে আটক করা হয়।

আটকের পর বিষয়টি তাৎক্ষণিক সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং জামালপুর রেলওয়ের স্টেশন মাস্টারসহ পুলিশকে জানানো হয়। আটক শাকিল মিয়ার বাড়ি সদর উপজেলার রানাগাছা ইউনিয়নে বাঁদেচান্দি এলাকায়।

জামালপুর জেলা আনসার কমান্ড্যান্ট মিজানুর রহমান আজকের পত্রিকাকে বলেন, ‘জামালপুর-ময়মনসিংহ রেলপথে দুপুর সাড়ে ১২টার দিকে নান্দিনা রেলওয়ে স্টেশন এলাকা থেকে রেললাইনের ক্লিপ খুলে স্লিপার তোলা অবস্থায় সাকিল মিয়াকে হাতেনাতে আটক করে রেলের নিরাপত্তায় নিয়োজিত আনসার সদস্যরা। আটক ব্যক্তিকে জামালপুর রেলওয়ে থানা-পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

মিজানুর রহমান আরও বলেন, ট্রেনে আগুন এবং রেললাইন উপড়ে ফেলার নাশকতা ঠেকাতে জামালপুরের ১১০ কিলোমিটার রেলওয়ের লাইন সুরক্ষায় ৪৩৬ জন আনসার নিয়োজিত আছে। তারা প্রতি ১ কিলোমিটার ৩ জন করে রাত-দিন দায়িত্ব পালন করছেন। আটক ব্যক্তিকে জামালপুর রেলওয়ে পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে। তাঁর বিরুদ্ধে নাশকতা আইনে মামলা দায়ের করা হবে।

আটক
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত