ঢাকা ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ঈশ্বরদীতে বাস-মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে নিহত ২

ঈশ্বরদীতে বাস-মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে নিহত ২

পাবনার ঈশ্বরদীর মিরর্কামারি কলেরকান্দি বটতলা নামক স্থানে বাস-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই দুইজন নিহত হয়েছেন এবং আহত হয়েছেন আরও ৩ জন।

শনিবার (২০ জানুয়ারি) সকাল সাড়ে সাতটার দিকে কুষ্টিয়া - নাটোর মহাসড়কের মিরকামারি কলেরকান্দি বটতলা নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। পকশী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশীষ কুমার সান্যাল বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন নাসিম, পিতা আব্দুর রউফ শেখপাড়া ঈশ্বরদী,পাবনা ও অমিত কুন্ডু পিতা সুব্রত কুন্ডু, রাধানগর, পাবনা সদর। ঘটনায় আহত হয়েছেন মাইক্রোবাসের ড্রাইভারসহ তিনজন।

পাকশী হাইওয়ে থানা যে জানা যায়, ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয়দের সহায়তায় নিহতদের উদ্ধার করে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক করেন। আহতদের উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। পুলিশ জানায়, কুষ্টিয়া থেকে ছেড়ে আসা এস এন পরিবহন উক্ত স্থানে এলে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার ও বাস মাইক্রো বাস উদ্ধার করেন বর্তমানে হাইওয়ে পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

ঈশ্বরদী,নিহত
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত