ঢাকা ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বীরগঞ্জে গ্রাম পুলিশের মাঝে কম্বল বিতরণ

বীরগঞ্জে গ্রাম পুলিশের মাঝে কম্বল বিতরণ

শনিবার দুপুরে বীরগঞ্জ থানা ক্যাম্পাসে দিনাজপুর জেলা পুলিশের আয়োজনে বীরগঞ্জ উপজেলার ১১টি ইউনিয়নের ১০৮ জন গ্রাম পুলিশের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরন করা হয়েছে।

বীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মুজিবুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিনাজপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন ও অর্থ মোঃ মমিনুল করিম।

গ্রাম পুলিশদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরনকালে তিনি তার বক্তব্যে বলেন, বীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মুজিবুর রহমান দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বীরগঞ্জের আইন শৃঙ্খলা যে ভাবে রক্ষা করেছেন তার জন্য তাকে সাধুবাদ জ্ঞাপন করেন। গ্রাম পুলিশের উদ্দেশ্যে বলেন বাংলাদেশ সরকারের মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রেী শেখ হাসিনার সরকার ক্ষমতায় এসে গ্রাম পুলিশদের বেতন ভাতা বৃদ্ধি সহ বিভিন্ন ধরনের সহযোগিতা করে যাচ্ছেন। আইন শৃঙ্খলা রক্ষার্থে প্রতিটি গ্রাম পুলিশকে সর্তক থাকতে হবে কোন ধরনের অপরাধমূলক ঘটনা ঘটলে সঙ্গে সঙ্গে বীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ অথবা ইউনিয়ন বিট অফিসারকে অবহিত করতে হবে। গ্রাম পুলিশরা তাদের সঠিক দায়িত্ব পালনে দেশের আইন শৃঙ্খলা উন্নতি হবে। আপনারা আপনাদের সন্তানদের ভবিষ্যৎ নিয়ে চিন্তা করবেন আপনারদের সন্তানরাও যেন অফিসার হিসেবে চাকুরী পান সে দিকে লক্ষ রাখবেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সদ্য পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত মোঃ মাসুম বিল্লাহ ও বীরগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ খোদাদাদ হোসেন সুমন।

অন্যন্যাদের মধ্যে বক্তব্য রাখেন গ্রাম পুলিশ মোঃ গোলাম মোস্তফা, দফাদার মোঃ ফরিদুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন বীরগঞ্জ থানার সকল অফিসারগণ, বীরগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ সিদ্দিক হোসেন সহ বীরগঞ্জ উপজেলার ১১টি ইউনিয়নের ১০৮ জন গ্রাম পুলিশ।

বীরগঞ্জ,কম্বল,পুলিশ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত