ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

রামুতে অস্ত্রসহ আটক ৩

রামুতে অস্ত্রসহ আটক ৩

শনিবার (২০ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার ঈদগড় ইউনিয়নের ঈদগড় বাজার থেকে রিভলবার, দেশীয় তৈরী লম্বা বন্দুক, কার্তুজসহ তিনজনকে আটক করেছে ঈদগড় পুলিশ ক্যাম্পের সদস্যরা।

আটকরা হলেন, চকরিয়া থানার মালুমঘাট এলাকার মোঃ ফরিদুল আলমের ছেলে সালাউদ্দিন, ঈদগাঁওর কালিরছড়া এলাকার আব্দুল গণির ছেলে জিয়াউল হক জিকু, লামা উপজেলার হাতিরছড়া এলাকার গিয়াস উদ্দিনের ছেলে মেহেদী হাসান।

ঈদগড় পুলিশ ক্যাম্পের ইনচার্জ পুলিশ উপ-পরিদর্শক মনিরুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে তল্লাশি চৌকি বসিয়ে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এরা গর্জনিয়া এলাকা থেকে অস্ত্র গুলো সংগ্রহ করে সাপের গাড়া রোড দিয়ে ডুলহাজারা যাচ্ছিল, এমন সংবাদের ভিত্তিতে বাজারে অস্থায়ী তল্লাশি চৌকি বসিয়ে তাদের আটক করা হয়। পরে তাদের দেহ তল্লাশি করে রিভলবারসহ দেশীয় তৈরী একটি লম্বা বন্দুক, ৬ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

রামু থানার ওসি মো. আবু তাহের দেওয়ান জানান, একটি শর্ট গান ৬ রাউন্ড কার্তুস, একটি বিদেশী পিস্তল, ম্যাগাজিনসহ ৪ রাউন্ড গুলি, একটি মোটরসাইকেলসহ ৩ জনকে আটক করা হয়। এরা ডাকাত বলে প্রাথমিকভাবে জানতে পেরেছি। আসামিদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

রামু,অস্ত্র,আটক
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত