ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

কিশোরগঞ্জে ধর্ষণ মামলায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জেল হাজতে

কিশোরগঞ্জে ধর্ষণ মামলায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জেল হাজতে

কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুনকে ধর্ষণ মামলায় জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

আজ রবিবার (২১ জানুয়ারি) কিশোরগঞ্জ ২নং নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল আদালতে হাজির হলে বিচারক মো. রেজাউল করিম তার জামিন নামঞ্জুর করেন। কিশোরগঞ্জ আদালতের পুলিশ পরিদর্শক আবু বকর সিদ্দিক বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা যায়, বাজিতপুরের গোবিন্দপুর তেঘরিয়া গ্রামের এক নারীর সঙ্গে মোবাইল ফোনের মাধ্যমে মামুনের পরিচয় হয়। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। গত বছরের ৫ মার্চ বিকালে মামুন তার বাড়িতে গিয়ে একা পেয়ে বিয়ের প্রলোভনে জোরপূর্বক ধর্ষণ করেন। পরে এলাকাবাসীকে স্বামী-স্ত্রীর সম্পর্কের কথা বলে একাধিকবার ধর্ষণ করে। এলাকাবাসী বিয়ের জন্য বললে একদিন মৌলভি ডেকে এনে শরা পড়িয়ে বিয়ে করেছে বলে বিশ্বাস স্থাপন করায়।

কিছুদিন পর বিয়ের কাবিনের জন্য বললে মামুন তালবাহানা শুরু করে এবং তাকে খারাপ মেয়ে বলে গালিগালাজ করতে থাকে। নিরূপায় হয়ে ঐ নারী গত বছরের ২১ মে কিশোরগঞ্জ আদালতে একটি মামলা দায়ের করেন। মামলাটি তদন্তের জন্য পিবিআইকে দায়িত্ব দেওয়া হয়। এ মামলায় দীর্ঘদিন তিনি হাইকোর্ট থেকে জামিনে ছিলেন।

হাইকোর্টের নির্দেশনা অনুযায়ী রবিবার আসামি মামুন কিশোরগঞ্জ আদালতে হাজির হয়ে জামিনের প্রার্থনা করলে জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করার আদেশ দেন আদালত।

ধর্ষণ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত