রংপুরে নবজাতক শিশু (ছেলে) উদ্ধার, আটক ৩

প্রকাশ : ২১ জানুয়ারি ২০২৪, ১৯:২২ | অনলাইন সংস্করণ

  রংপুর ব্যুরো

রংপুরে নবজাতক শিশু(ছেলে)কে উদ্ধার করেছে রংপুর মেট্রোপলিটন পুলিশ(আরপিএমপি)। রোববার সকালের দিকে নগরীর পীরজাবাদ এলাকা হতে এ ঘটনার সাথে জড়িত ৩ জনকে আটক করেছে আরপিএমপি
রোববার বিকেলে  আরপিএমপি   সংবাদ সম্মেলন করে জানান গত শনিবার আরপিএমপি কোতয়ালী থানাধীন কেন্দ্রীয় বাসটার্মিনাল সংলগ্নশাপলা রোডস্থ হলিক্রিসেন্ট হসপিটলের ২০২ নং রুমে প্রসব বেদনা নিয়ে মোছাঃ লাবনী(২২) হন এবং রাত ১ সময়  সিজারের মাধ্যমে একটি নবাজাতক শিশুর(ছেলে) জন্ম দেন।

ক্লিনিকের বিল পরিশোধে ব্যর্থতার অজুহাত এবং অসহায়ত্বকে কাজে লাগিয়ে উক্ত সদ্যোজাত শিশুকে আজ বুধ বার  সকাল বেলায় প্রসুতি মায়ের অগোচরে উক্ত হাসপাতালের পরিচালক এমএস রহমান রনি তার পূর্ব পরিচিত মোছাঃ জেরিনা আক্তার বিথী ও মোঃ রুবেল হোসেন রতনের নিকট বাদীনির স্বামী মোঃ ওয়াসিম আকরাম এর সহায়তায়  চল্লিশ হাজার টাকায় বিক্রি করে দেন।

পরবর্তীতে লাবনী কোতয়ালী  থানায় অভিযোগ দায়ের করলে থানা পুলিশ দীর্ঘ অভিযান পরিচালনা করে রোববার সকালেল দিকে পীরজাবাদ এলাকা হতে নবজাতক শিশু(ছেলে) কে উদ্ধার করে এবং ঘটনার সাথে জড়িত ৩ জনকে আটক করেছে আরপিএমপি । এরা হলেন  মোঃ রুবেল হোসেন রতন(৩০), এমএস রহমান রনি(৫৮) ,মোছাঃ জেরিনা আক্তার বিথী(৩০) আটক করা হয়। এই বিষয়ে লাবণী আক্তারের অভিযোগের প্রেক্ষিতে মামলা রুজু প্রক্রিয়াধীন।পরে ছেলে (শিশু) কে মা মোছাঃ লাবনী নিকট ফেতর দেয়া হয় বলে জানান পুলিশ ।