ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

‘চাঁদাবাজি আমার সন্তান করলেও তাকে আইনের আওতায় আনতে হবে’

‘চাঁদাবাজি আমার সন্তান করলেও তাকে আইনের আওতায় আনতে হবে’

কিশোরগঞ্জের কটিয়াদি উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পর্যায়ে দপ্তর প্রধানদের সাথে মতবিনিময় সভায় কিশোরগঞ্জ ২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন বলেন, পরিবহনে চাঁদাবাজি যদি আমার সন্তানও করে তাকে আইনের আওতায় আনতে হবে। শুধু পরিবহন খাত নয় এ আসনের কোন খাতেই চাঁদাবাজি বরদাস্ত করা হবেনা। এ বিষয়ে জনপ্রতিনিধিদের পাশাপাশি প্রশাসনকেও কঠোর ভুমিকা নিতে হবে।

সরকারি কর্মকর্তা‌দের সততার সঙ্গে কাজ করার আহ্বান জা‌নি‌য়ে তিনি ব‌লেন, সরকা‌রি অফিসে সেবা নি‌তে গি‌য়ে সাধারণ মানুষ যেন হয়রা‌নির শিকার না হয় সে‌টি নি‌শ্চিত কর‌তে হ‌বে। অন‌্যথায় কাউ‌কই ছাড় দেয়া হ‌বে না।

সোমবার (২২ জানুয়ারি) দুপুরে উপজেলা হল রুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এমপি সোহরাব উদ্দিন আরও বলেন, "উন্নয়নের পাশাপাশি সাধারণ জনগণের সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো সামাজিক নিরাপত্তা। তাই সংশ্লিষ্ট সকল দপ্তরকে তিনি সামাজিক নিরাপত্তার বিষয়ে গুরুত্ব দেয়ার আহবান জানান।"

তিনি আরও বলেন, "আওয়ামী লীগ সরকারের উন্নয়নের সুফল যেন সবাই ভোগ করতে পারে, পাশাপাশি নিরাপদে থাকতে পারে এটা নিশ্চিত করলেই স্মার্ট বাংলাদেশ গড়ায় এগিয়ে যাবে দেশ।"

মতবিনিময় সভায় কটিয়াদী উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদুজ্জামান এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ মুশতাকুর রহমান,পৌর মেয়র শওকত উসমান শুকুর আলীসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগন।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচ‌নে কি‌শোরগঞ্জ-২ আসন থে‌কে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আব্দুল কাহার আকন্দ‌কে হা‌রি‌য়ে স্বতন্ত্র প্রার্থী হি‌সে‌বে বিজয়ী হন আওয়ামী লী‌গের সা‌বেক এম‌পি ও পাকু‌ন্দিয়া উপজেলা আওয়ামী লী‌গের বর্তমান আহ্বায়ক এ্যাড‌ভো‌কেট মো. সোহরাব উদ্দিন।

চাঁদাবাজি,আইন
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত