ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

পিরোজপুরে গভীর রাতে দুর্ধর্ষ চুরি, নগদ টাকা ও স্বর্ণালংকার লুট

পিরোজপুরে গভীর রাতে দুর্ধর্ষ চুরি, নগদ টাকা ও স্বর্ণালংকার লুট

পিরোজপুর শহরের ৪ নস্বর ওয়ার্ডের রাজারহাট সড়কে অবস্থিত বরিশাল বিভাগীয় হিন্দু ধর্মীয় কল্যাাণ ট্রাস্টি এবং জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি দোলা গুহর দোকান ও বাসাবাড়িতে মঙ্গলবার গভীর রাতে চুরির ঘটনা ঘটেছে।

ভূক্তভোগী দোলা গুহ জানান, এদিন রাতে বাসায় তিনি এবং তার মেয়ে এক রুমে ও স্বামী পাশের রুমে ছিলেন। রাত ৩টার পর এ ঘটনা ঘটেছে এবং মঙ্গলবার সকালে প্রতিবেশিরা জানালে বিছানা থেকে উঠেই রুম থেকে বের হয়ে পাশের রুমের আলমারি খোলা দেখতে পাই। তখন চুরির বিষয়টি বুঝতে পেরে সবাইকে ঘুম থেকে জাগিয়ে পুরো ঘর তল্লাশি করি। এসময় আসবাবপত্র তছনছ অবস্থায় দেখতে পাই এবং বুঝতে পারি চোর দোকান থেকে বসত ঘরে প্রবেশ করে পাশে থাকা ভ্যানিটি ব্যাগ থেকে ৮৭ হাজার টাকা ও দোকানে থাকা ৩ হাজার টাকাসহ স্বর্ণালংকার নিয়ে গেছে।

তিনি বলেন, এসময় আমার শোবার ঘরের সামনে যে দোকান আছে দেখি সে দোকান ঘরের দরজার হ্যাশবোল্ট কাটা ও ভাঙ্গা অবস্থায় আছে। এরপর আমি থানা পুলিশকে বিষয়টি অবগত করি।

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আশিকুজ্জামান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে থানা পুলিশের সদস্যদের পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পিরোজপুর,চুরি,স্বর্ণালংকার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত