ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

কিশোরগঞ্জে ইয়াবা ও মোটরসাইকেলসহ স্বামী-স্ত্রী আটক

কিশোরগঞ্জে ইয়াবা ও মোটরসাইকেলসহ স্বামী-স্ত্রী আটক

কিশোরগঞ্জের কুলিয়ারচরে মোটরসাইকেলের সীট কভারের নীচে লুকিয়ে রাখা ১৬০ পিস ইয়াবাসহ এক দম্পতিকে আটক করেছে পুলিশ। এ সময় মোটরসাইকেলটিও জব্দ করা হয়।

আটককৃতরা হলেন, কিশোরগঞ্জ সদর উপজেলার বগাদিয়া এলাকার শাহজাহান মিয়ার ছেলে রাসেল মিয়া (৩৫) ও তার স্ত্রী সাথী আক্তার ওরফে কুলসুম (৩১)।

আজ মঙ্গলবার (২৩ জানুয়ারি) বিকালে আটককৃত দম্পতিকে পুলিশ সংশ্লিষ্ট মামলায় আদালতে সোপর্দ করলে আদালত তাদেরকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন। কিশোরগঞ্জ আদালতের পুলিশ পরিদর্শক আবু বকর সিদ্দিক বিষয়টি নিশ্চিত করেছেন।

কুলিয়ারচর থানার ওসি মো. সারোয়ার জহান জানান, সাথী আক্তার ওরফে কুলসুম একজন মাদক ব্যবসায়ী। বর্তমান স্বামী রাসেল মিয়া তার তৃতীয় স্বামী। রাসেল মিয়ার বাড়ি কিশোরগঞ্জ সদরে হলেও বিয়ের পর থেকে স্ত্রীর সঙ্গে কুলিয়ারচরের বাজরা এলাকায় সে বসবাস শুরু করেন, এবং স্ত্রীর সঙ্গে মাদক ব্যবসায় জড়িয়ে যান।

বেশ কিছুদিন ধরে তাদেরকে আটক করার জন্য খোঁজ-খবর রাখছি আমরা। অবশেষে গোপন সংবাদ পেয়ে সোমবার (২২ জানুয়ারি) দিবাগত রাত পৌনে ২টার দিকে আমার নির্দেশনায় উপজেলার সালুয়া ইউনিয়নের বাজরা গ্রামের বাড়ি থেকে তাদের আটক করে এসআই মো. রাসেল মিয়া ও তার সঙ্গীয় ফোর্স।

এ সময় বসতঘরে থাকা মোটর সাইকেলের সিট কভারের নিচে লুকিয়ে রাখা ১৬০ পিস ইয়াবা উদ্ধার করা হয়, মোটর সাইকেলটি জব্দসহ স্বামী-স্ত্রীকে আটক করা হয়।

ওসি আরও জানান, দীর্ঘদিন যাবত এই দম্পতি কুলিয়াচর উপজেলার বিভিন্ন এলাকায় ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য বিক্রি করে আসছিল। সাথী আক্তার ওরফে কুলসুমের বিরুদ্ধে কুলিয়ারচর থানায় এর আগে তিনটি মাদক মামলা রয়েছে।

ইয়াবা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত