ঢাকা ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নীলফামারীতে ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১

নীলফামারীতে ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১

নীলফামারীতে দুইটি ট্রাকের মূখোমূখি সংঘর্ষে মামুন (৩৫) নামের একজন নিহত ও অপর ড্রাইভার সোনা মিয়া আহত। ঘটনাটি ঘটেছে আজ মঙ্গলবার সন্ধ্যা প্রায় ৬টার দিকে ডিমলা উপজেলার খালিশা চাপানী ইউনিয়নের ডালিয়া তিস্তা কলেজ এলাকায়।

নিহত মামুন লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলার কাউয়ামারী গ্রামের রমজান আলীর ছেলে। নিহত মামুন একজন পেশাদার ড্রাইভার। আহত সোনা মিয়া আলী জেলার হাতিবান্ধা উপজেলার সানিয়াজান গ্রামের আকবর আলী ছেলে।

স্থানীয় বাসিন্দা মানিক মিঞা জানান, ঢাকা মেট্রো- ট-২৪-৬৯৩১ নম্বরের নওগাঁ থেকে পাটগ্রামগামী ইটবাহী ঢাকা মেট্রো-ট- ২৪-৫৫৪১ গাড়িটি পাটগ্রাম থেকে ঢাকা গামী পাথরবাহী ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে জড়িয়ে পড়ে।জানা যায় দুর্ঘটনার আগে গাড়ি দুটি অতিরিক্ত গতিতে চলার কারণে এই এক্সিডেন্ট হয়। তারা রোড ক্রোসিং করতে গিয়ে দুর্ঘটনায় জড়িয়ে পড়েন। ঘটনাস্থলে গাড়ির ড্রাইভার মামুন মারা যান। ফায়ার সার্ভিস ডিফিন্সের জলঢাকা ও নীলফামারী ইউনিট এসে লাশ উদ্ধার করেন এবং অপর ট্রাকের ড্রাইভার সোনা মিঞা কে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে পাঠানো হয়েছে।

নীলফামারী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স উপ-সহকারী পরিচালক এনামুল হক আলোকিত বাংলাদেশ কে বলেন, আমরা সংবাদ পাওয়া মাত্র জলঢাকা উপজেলা এবং নীলফামারী সদর ইউনিটকে প্রেরণ করি। লাশটি ট্রাকের ইঞ্জিনের সঙ্গে চাপ খাওয়া অবস্থায় উদ্ধার করে ডিমলা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

ডিমলা থানার অফিসার ইনচার্জ দেবাশীষ রায় জানান, সংঘর্ষের সংবাদ পাওয়ার সাথে সাথে পুলিশের টিম পাঠিয়েছি এবং লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে একটি নিয়মিত মামলার প্রস্তুতি চলছে।

নীলফামারী,ট্রাক,সংঘর্ষ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত