ঢাকা ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ছাদ থেকে লাফিয়ে পড়ে কলেজ ছাত্রের মৃত্যু

ছাদ থেকে লাফিয়ে পড়ে কলেজ ছাত্রের মৃত্যু

চাঁদপুর শহরে আবদুল করিম পাটওয়ারী সড়ক সংলগ্ন ছয়তলা একটি ভবনের ছাদ থেকে লাফিয়ে পড়ে নিলয় সাহা (১৯) নামের এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। সে মানসিক ভারসাম্যহীন রোগী ছিল বলে জানা গেছে।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) বিকেল সাড়ে ৫টার দিকে ওই সড়কের পরেশ সাহার ভবনের উত্তর পাশের ছয়তলা ভবন থেকে পড়ে ওই ছাত্রের মৃত্যুর হয়।

নিলয় শহরের পুরাণ বাজার ডিগ্রি কলেজ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় কেন্দ্রের এইচএসসি প্রথম বর্ষের ছাত্র। সে ওই ভবনের ভাড়াটিয়া বাসিন্দা স্বরুপ সাহার ছেলে।

নিলয়ের খালাত ভাই অভিজিৎ জানায়, বিগত কয়েক বছর ধরে নিলয় মানসিক রোগে ভুগছে। তাকে ভারতসহ দেশের বিভিন্ন স্থানে চিকিৎসা করানো হয়েছে। তার একটি বোন আছে। তারও একই ধরণের মানসিক সমস্যা আছে।

নিলয়ের বাবা স্বরুপ সাহা জানান, আমার ছেলের মানসিক রোগ আছে। আজকে বাসার সবার অজান্তে সে ভবনের ছাদ থেকে লাফিয়ে পড়ে। সেখানে তার মাথায় বড় ধরণের চোট লাগে এবং মারাত্মকভাবে জখম হয়। আমি নিজে এবং আশপাশের লোকজন ঘটনাস্থল থেকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালিয়ে নিয়ে যাই। হাসপাতালে নেয় হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক ডাঃ সৈয়দ আহম্মেদ কাজল নিলয়কে মৃত ঘোষণা করেন।

এদিকে ঘটনার খবর পেয়ে চাঁদপুর সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) জাকির ভূঁইয়া হাসপাতালে এসে মরদেহের সুরতহাল তৈরী করেন।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ মুহসীন আলম জানান, নিলয়ের পরিবারের তথ্যমতে সে মানসিক ভারসাম্যহীন রোগী ছিল। ময়নাতদন্তের পর পরিবারের নিকট মরদেহ হস্তান্তর করা হবে। ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ আসেনি। অভিযোগ পেলে পরবর্তী আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।

চাঁদপুরে,কলেজছাত্র,লাফ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত