ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

কিশোরগঞ্জে কুখ্যাত লিটন ডাকাত আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার

কিশোরগঞ্জে কুখ্যাত লিটন ডাকাত আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার

কিশোরগঞ্জের কুলিয়ারচরে অস্ত্র ও ডাকাতি মামলায় ফেরারি আসামি আজগর আলী লিটন উরফে লিটন ডাকাতকে আগ্নেয়াস্ত্র ও গুলিসহ গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত আজগর আলী লিটন উরফে লিটন ডাকাত জেলার কুলিয়ারচর উপজেলার ছয়সূতী ইউনিয়নের মধুয়ারচর গ্রামের মৃত গিয়াসউদ্দিনের ছেলে।

আজ বৃহস্পতিবার দুপুরে পুলিশ লিটন ডাকাতকে সংশ্লিষ্ট মামলায় আদালতে সোপর্দ করলে আদালত তাকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন। কিশোরগঞ্জ আদালতের পুলিশ পরিদর্শক আবু বকর সিদ্দিক বিষয়টি নিশ্চিত করেছেন।

কুলিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সারওয়ার জাহান আলোকিত বাংলাদেশকে জানান, "গ্রেফতারকৃত লিটন ডাকাতের নামে কুলিয়ারচর থানায় অস্ত্র, ডাকাতি, ছিনতাই মিলিয়ে মোট সাতটি মামলা রয়েছে। এসব মামলায় জামিনে আসার পর তিনি পলাতক ছিলেন।"

ওসি জানান, "ওয়ারেন্টভুক্ত আসামী হওয়ায় তাকে আমরা নজরদারিতে রাখার চেষ্টা করি। বুধবার (২৪ জানুয়ারি) বিকালে গোপন সংবাদের ভিত্তিতে আমার নির্দেশনায় এসআই দেব দুলাল দে সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে উপজেলার হাজীনগর খালপাড় এলাকা থেকে তাকে আটক করে। পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তার দেয়া তথ্যমতে রাতের বেলায় কুলিয়ার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. লুৎফুর রহমানের নেতৃত্বে আসামী লিটন ডাকাতসহ মথুয়ারচর এলাকায় তার ফিসারীর পাহারা দেওয়ার ঘর থেকে একটি দেশীয় তৈরি পাইপগান ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়।"

ওসি আরও জানান, "বহু দিন ধরে এই লিটন ডাকাত এলাকায় সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে আসছিলেন। তার কাছে থাকা অবৈধ অস্ত্র দিয়ে সাধারণ মানুষকে ভয়ভীতি প্রদর্শন করতেন। মোটকথা "লিটন ডাকাত" কুলিয়ারচরের ছয়সূতী এলাকার আতংকের অপর নাম। তাকে আমরা গ্রেফতার করার পর এলাকায় স্বস্তি ফিরেছে।"

কিশোরগঞ্জ,আগ্নেয়াস্ত্র,গ্রেফতার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত