স্বাস্থ্য প্রশাসন পরিচালিত অভিযান

সিরাজগঞ্জে অনিবন্ধিত ১৭ হাসপাতাল-ক্লিনিক বন্ধ

প্রকাশ : ২৫ জানুয়ারি ২০২৪, ১৮:৩৬ | অনলাইন সংস্করণ

  স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ

সিরাজগঞ্জে লাইসেন্স ও অনিবন্ধনকৃত ১৭ হাসপাতাল ও ক্লিনিক বন্ধ করে দেয়া হয়েছে। গত ২ দিনে জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এসব অবৈধ স্বাস্থ্য সেবা প্রতিষ্ঠান বন্ধ করে দেয়া হয়।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, স্বাস্থ্য মন্ত্রণালয়ের নির্দেশনায় সংশ্লিষ্ট উপজেলা স্বাস্থ্য প্রশাসন মঙ্গলবার ও বুধবার এ অভিযান চালানো হয়। বন্ধ করে দেয়া হাসপাতাল ও ক্লিনিকগুলো হলো, সিরাজগঞ্জ সদর উপজেলার গ্রিনল্যাব ও হরমোন সেন্টার এবং হেলথ এইড ডায়াগনস্টিক সেন্টার, ইসলামিয়া হাসপাতাল, রায়গঞ্জ উপজেলার পাঙ্গাসী বাজারে প্রান্ত মেডিকেল হল, পপুলার ডায়াগনস্টিক ক্লিনিক, নিমগাছীর মায়ের দোয়া হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার, শাহজাদপুর উপজেলার শাহজাদপুর চক্ষু সেবা হাসপাতাল, আল আরাফাত হসপিটাল, আল আরাফাত ডায়াগনস্টিক, কামারখন্দ উপজেলার নাছিমা আলাউদ্দিন ডায়াগনস্টিক অ্যান্ড কনসালটেন্ট সেন্টার, কাজিপুর উপজেলার জননী ডায়াগনস্টিক সেন্টার, মা ও শিশু স্বাস্থ্য শিক্ষা ও পল্লী ফাউন্ডেশন অব বাংলাদেশ, ফারুক আল নাসির ওয়েল ফেয়ার হাসপাতাল, হেলথ কেয়ার ডায়াগনস্টিক সেন্টার, উল্লাপাড়া উপজেলার চোখের আলো চক্ষু হাসপাতাল, আহাদ ডায়াগনস্টিক সেন্টার ও ডায়মন্ড ডায়াগনস্টিক সেন্টার।

এ বিষয়ে সিভিল সার্জন ডা. রামপদ রায় বলেন, সংশ্লিষ্ট উপজেলা স্বাস্থ্য প্রশাসনের অভিযানে উল্লেখিত হাসপাতাল-ক্লিনিক ও ডায়াগনস্টিক বন্ধ করা হয়েছে বলে তিনি উল্লেখ করেন।