কিশোরগঞ্জে কালো পতাকা মিছিল করেছে জেলা বিএনপি

প্রকাশ : ২৬ জানুয়ারি ২০২৪, ১৭:৩৪ | অনলাইন সংস্করণ

  কিশোরগঞ্জ প্রতিনিধি

দ্রব্যমূল্যের সীমাহীন উর্ধ্বগতি চেয়ারপারসন খালেদা জিয়াসহ বিএনপির সকল নেতা-কর্মীদের মুক্তি এবং সকল মামলা প্রত্যাহার ও বর্তমান সংসদ বাতিলের দাবিতে কালো পতাকা মিছিল করেছে কিশোরগঞ্জ জেলা বিএনপি।

আজ শুক্রবার (২৬ জানুয়ারি) বেলা সাড়ে এগারোটায় কিশোরগঞ্জ জেলা শহরের পৌরসভা পার্কের সামনে থেকে শুরু হয়ে কালো পতাকা মিছিলটি রথখলা ময়দানে গিয়ে শেষ হয়।

জেলা বিএনপির সভাপতি শেখ মুজিবুর রহমান ইকবালের নেতৃত্বে মিছিলে অংশ নেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক মাজহারুল ইসলামসহ জেলা বিএনপি, যুবদল ও ছাত্রদলের বিভিন্ন ইউনিটের নেতা-কর্মীরা।

এর আগে সকাল থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে কিশোরগঞ্জ পৌরসভা পার্কে এসে জমায়েত হন নেতা-কর্মীরা। পরে সবাই একসাথে কালো পতাকা মিছিলে অংশ নেন।

মিছিল শেষে কিশোরগঞ্জ জেলা বিএনপির সভাপতি শেখ মুজিবুর রহমান ইকবাল বলেন, "নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধিনে নির্বাচনের দাবিতে আমরা এখনো আন্দোলনরত আছি। গত ৭ জানুয়ারি সরকার একটি অবৈধ পিঠা ভাগার নির্বাচন করেছে, যা বাংলাদেশের জনগণ বয়কট করেছে। এর প্রতিবাদ স্বরূপ কেন্দ্রের নির্দেশ অনুযায়ী কালো পতাকা মিছিল করেছি। এই অবৈধ নির্বাচন আমরা মানিনা, এই সরকার আমরা মানিনা।"