ঢাকা ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

রংপুরে হেরোইন ফেন্সিডিল উদ্ধার আটক ৭

রংপুরে হেরোইন ফেন্সিডিল উদ্ধার আটক ৭

রংপুর মেট্রোপলিটন গোয়েদা বিভাগ (ডিবি)’র পৃথক দুটি অভিযানে ৩ গ্রাম হেরোইন, ১৫ বোতল ফেন্সিডিল উদ্ধার ও মাদকসেবীসহ ৭ ঁজনকে আটক করেছে ।

শুক্রবার সকালে ডিবি ’র একটি আভিযানিক দল কোতয়ালী থানাধীন আলমনগর মুসলিমপাড়া এলাকায় অভিযান তিন গ্রাম হেরোইন উদ্ধার করে মোছাঃ ফেকনী (৪০)আটক করা হয় ।

পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মোঃ ছালেহ্ আহাম্মদ পাঠান এর নেতৃত্বে এসআই(নিঃ) স্বপন কুমার গোপন সংবাদের ভিত্তিতে কোতয়ালী থানাধীন ২২নং ওয়ার্ডস্থ বালাপাড়া বিশ মেগাওয়াট বিদ্যুৎ কেন্দ্র সংলগ্ন কছির উদ্দিন মেমোরিয়াল মেডিকেল কলেজ এন্ড হসপিটালের বন্ধ গেইটের সামনে উদ্ধার করা হয় । এ সময় রংপুর-ঢাকা মহাসড়কের পার্শ্বে অভিযান পরিচালনা করে মোঃ জাহিদ হাসান (২১), দেহ তল্লাশী করে তার কাঁধে থাকা কালো রংগের দুই ফিতা বিশিষ্ট স্কুল ব্যাগের ভিতরে রক্ষিত পনের বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

এছাড়া বৃহস্পতিবার দিবাগত রাত মহানগরীর বিভিন্ন এলাকায় ডিবি টিম অভিযান পরিচালনা করে মোঃ রনি হোসেন (২৫), মোঃ আমজাদ হোসেন (৩৫), মেঃ রাজা মিয়া (৪০), মোঃ মিরাজ মিয়া (২২), মোঃ বিষু মিয়া (৩০) নামে ৫ জন মাদকসেবীকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে রংপুর মহানগরী পুলিশ আইন, ২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় প্রসিকিউশন দাখিল করা হয়েছে ।

পুলিশ কমিশনার মোঃ মনিরুজ্জামান অঙ্গীকার অনুযায়ী রংপুর মহানগরীকে মাদক মুক্ত করার করতে রংপুর মেট্রোপলিটন পুলিশ তথা ডিবি পুলিশ সর্বদা মাদককারবারী ও মাদকসেবীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত রেখেছেন। রংপুর মহানগরী মাদক মুক্ত না হওয়া পর্যন্ত এ অভিযান অব্যাহত থাকবে।

আটক
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত