নীলফামারীতে একদফা দাবিতে কালো পতাকা মিছিল বিএনপির

প্রকাশ : ২৬ জানুয়ারি ২০২৪, ১৮:১২ | অনলাইন সংস্করণ

  নীলফামারী প্রতিনিধি

‘দ্রব্যমূল্যের সীমাহীন উর্ধ্বগতি, বেগম খালেদা জিয়ার এবং সকল রাজবন্দির মুক্তি দ্রব্যমূল্যের উর্ধ্বগতি সকল মিথ্যা মামলা প্রত্যাহার সহ অবৈধ সংসদ বাতিলসহ ১ দফা দাবিতে কালো পতাকা নিয়ে মিছিল করেছে নীলফামারী জেলা বিএনপি। আজ ২৬ জানুয়ারী শুক্রবার দুপুরে শহরের পৌর সুপার মার্কেট থেকে একটি মিছিল শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়। মিছিল শেষে কালো পতাকা হাতে নিয়ে বিক্ষোভ সমাবেশ করে জেলা বিএনপি।

জেলা বিএনপির নির্বাহী কমিটির সভাপতি আলমগীর সরকারের সভাপতিত্বে ও পৌর সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আল মাসুদ চৌধুরীর পরিচালনায় বক্তব্য রাখেন পৌর বিএনপির সভাপতি মাহবুব উর রহমান, জেলা স্বেচ্ছাসেবক দলের  সাধারণ সম্পাদক মোর্শেদ আজম, জেলা শ্রমিক দলের সভাপতি নুরে আলম, তাতী দলের সভাপতি শাজাহান মুক্তি সহ জেলা বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী। এসময় আল মাসুদ চৌধুরী বলেন, বাংলাদেশে আজ দ্রব্যমূল্য ঊর্ধ্বগামী,দরিদ্র জনগোষ্ঠী ভালো নেই, কোনো রকমে না খেয়ে দিন কাটাচ্ছেন। এই সরকার অর্থনীতিকে ধ্বংস করে একটি লুটেরা চক্র সৃষ্টি করেছে, সরকার পদত্যাগ না করা পর্যন্ত আমাদের আন্দোলন চলবে।

দ্বাদশ সংসদ নির্বাচন সম্পর্কে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রাহেদুল ইসলাম দোলন বলেন, ‘এই ভোট বাতিল করতে হবে। এদেশের মাটিতে ভোটবিহীন এমপি-মন্ত্রীরা ঘুরে বেড়াবে, আর কোটি কোটি টাকা খরচ করে শেখ হাসিনা বারবার প্রধানমন্ত্রী হবেন। যা এ দেশের বেশিরভাগ মানুষ মানে না। এ সময় নেতাকর্মীরা বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াসহ সকল রাজনৈতিক মামলা প্রত্যাহার, সংসদ বাতিলসহ বিভিন্ন দাবিতে স্লোগান দেন।